ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৪ নভেম্বর, ২০১৪

ফেনীতে ‪জামায়াত‬ নেতাকে গ্রেফতারের নিন্দা: জামায়াতের নেতা-কর্মীদের সরকার গ্রেফতার করে নির্যাতন করা হচ্ছে -অধ্যাপক মুজিব


ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি মোঃ মুজিবুর রহমানকে গত ২১ নবেম্বর অন্যায়ভাবে পুলিশের গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান গতকাল শনিবার বিবৃতি দিয়েছেন। 
বিবৃতিতে তিনি বলেন, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যেই তাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার মধ্য দিয়ে সরকারের একদলীয় স্বৈরাচারী চরিত্রই অত্যন্ত নগ্নভাবে জাতির সামনে প্রকাশিত হয়েছে। সরকারি দলের সন্ত্রাসীরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সামনে অস্ত্র উঁচিয়ে মানুষ হত্যা করছে, টেন্ডারবাজি ও চাঁদাবাজি করছে, অথচ সরকার তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না। জামায়াতে ইসলামীর নেতা-কর্মীদের বিনা দোষে সরকার গ্রেফতার করে জেলে আবদ্ধ রেখে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন চালিয়ে কষ্ট দিচ্ছে। সরকারের এ দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান। 
ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি মোঃ মুজিবুর রহমানসহ সারা দেশে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি প্রদান করার জন্য তিনি সরকারের প্রতি আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন