ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২৯ নভেম্বর, ২০১৪

অস্ট্রেলিয়ান ক্রিকেটার ফিলিপ হিউজের অকাল মৃত্যুতে সারা দুনিয়ার ক্রীড়াঙ্গনের ন্যায় শোকে কাতর বাংলাদেশও

 ঢাকা: ক্রিকেট মাঠে চোট পেয়ে অস্ট্রেলিয়ান ক্রিকেটার ফিল হিউজের অকাল মৃত্যুতে সারা দুনিয়ার ক্রীড়াঙ্গনের ন্যায় শোকে কাতর বাংলাদেশও।
শুক্রবার বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার চতুর্থ ওয়ানডেতে দু’দলের ক্রিকেটার ও ক্রীড়ামোদীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছিল। এ জন্য ম্যাচ শুরুর আগে এক মিনিট নীরবতা পালন করেছেন ক্রিকেটার, আম্পায়ারসহ মাঠে উপস্থিত দর্শকরা।
মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টায় খেলা শুরুর আগে ১২টা ২৪ থেকে ২৫ মিনিট পর্যন্ত নীরবতা পালন করেন দু’দলের ক্রিকেটাররা। এসময় গ্যালারিতে দাঁড়িয়ে পড়েছিলেন দর্শকরাও। তাদের হাতেও ছিল কালো ব্যানারে হিউজের জন্য শোক।
বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমও শোক প্রকাশ করেছেন। এক বার্তায় তিনি বলেন, ‘লড়াকু মানসিকতার প্রতিরূপ ছিলেন ফিলিপ হিউজ। বিশ্ব ক্রিকেট অবশ্যই তার অনুপস্থিতি অনুভব করবে। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। ফিলিপের পরিবার, বন্ধু এবং অস্ট্রেলিয়ান ক্রিকেট পরিবারকে আমাদের পক্ষ থেকে সমবেদনা জানাচ্ছি। একই সঙ্গে তার আত্মার মাগফেরাত কামনা করছি।’
উৎসঃ  বাংলামেইল২৪.কম

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন