ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২৯ নভেম্বর, ২০১৪

ঢাকা মহানগর সূত্রাপুর জামায়াতের সদস্য সম্মেলন

জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী সূত্রাপুর থানা শাখার উদ্দ্যেগে ২৯ নভেম্বর সকাল ৯টায় স্থানীয় কার্যালয়ে সদস্য সম্মেলনের আয়োজন করা হয়। 
সূত্রাপুর থানা আমীর এবিএম সাইফুল্লাহর সভাপতিত্বে ও থানা সেক্রেটারী মিয়া মোহাম্মদ শোয়েবের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরীর কর্মপরিষদ সদস্য আবদুস সবুর ফকির।
২০১৫-১৬ সেশনের থানা আমীর নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত থেকে সদস্যদের ভোট গ্রহণ করেন আবদুস সবুর ফকির। নির্বাচন পরবর্তী সমাবেশে প্রধান অতিথি বর্তমান দেশের অস্থিতিশীল রাজনৈতিক পরিস্থিতির প্রেক্ষাপট তুলে ধরে বলেন-ইসলামী আন্দোলনের অগ্রযাত্রায় ভীত জালেম সরকার কুরআনভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় ইসলামী আন্দোলনে নেতৃত্ব দেয়ার অপরাধে জামায়াতকে নেতৃত্বশুন্য করতে সুদুঢ়প্রসারি ষড়যন্ত্র করছে। বিচারের নামে অবিচার চালিয়ে নিরপরাধ শীর্ষ জামায়াত নেতৃবৃন্দকে হত্যার ষড়যন্ত্র করছে। দেশ চালাতে ব্যর্থতা ঢাকতে অনির্বাচিত সরকার জনগণের সকল অধিকার হরণ করে পুলিশি রাষ্ট্র কায়েম করেছে।
জনগণের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতা উল্লেখ করে তিনি বলেন- সরকার তেল গ্যাসের মূল্য বৃদ্ধি করার অপরিনামদর্শী সিদ্ধান্ত নিতে যাচ্ছে। অযোগ্য শিক্ষামন্ত্রী ও সরকারের ব্যর্থতায় শিক্ষা ব্যবস্থা ভেঙ্গে পড়ছে। এ থেকে উত্তরণের জন্য জনগণকে সাথে নিয়ে ব্যর্থ সরকারের বিরুদ্ধে প্রবল গণআন্দোলন তৈরী করে এ সরকারের পতনকে তরান্বিত করতে রুকনদের মাঠে ময়দানে সক্রিয় ও অগ্রনী ভুমিকা পালন করতে হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন