ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৩০ নভেম্বর, ২০১৪

আওয়ামীলীগ হলো সর্বকালের শ্রেষ্ট জালিম সরকারঃ অধ্যাপক মুজিবুর রহমান


তারিখঃ ২৯/১১/২০১৪
আওয়ামীলীগ এখন ধর্ষকের দলে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন জামায়াতের নায়েবে আমির অধ্যাপক মজিবুর রহমান। তিনি বলেন, আন্তর্জাতিক নাম দিয়ে একটি ট্রাইব্যনাল গঠন করে সরকার জামায়াতের নিরপরাধ নেতেৃবৃন্দকে কথিত র্ধষণের দায়ে বিচার করছে। প্রতিনিয়ত আওয়ামীলীগের নেতাকর্মীরা ধর্ষণের ঘটনা ঘটাচ্ছে। কিন্তু তাদের কোন বিচার হচ্ছে না। আওয়ামীলীগ এখন একটি ধর্ষকের দলে পরিণত হয়েছে।
শনিবার বিকালে কুমিল্লা টাউন হল মাঠে ২০ দলীয় জোট আয়োজিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য এসব কথা বলেন।

তিনি বর্তমান সরকারকে জালিম সরকার উল্লেখ করে বলেন, আওয়ামীলীগ হলো সর্বকালের শ্রেষ্ট জালিম সরকার। অতীতের সব জালিম শাসকরা ধ্বংস হয়ে গেছে। টিকে আছে মজলুমরা। বর্তমান জালিম সরকারও ধ্বংস হয়ে যাবে।
তিনি বলেন, শিবিরের ৩জন সাবেক কেন্দ্রীয় সভাপতিকে গ্রেফতার করে রিমান্ডের নামে অমানবিক নির্যাতন করে তাদেরকে পঙ্গু করে দেওয়া হয়েছে।
তারা সংবিধান থেকে আল্লাহ উপর আস্থা বিশ্বাস মুছে ফেলেছে। তারাও একদিন মুছে যাবে। এই সরকার জুলুম থেকে ৯০ বছর বয়সের মানুষও রেহায় পাচ্ছে না।
অবিলম্বে কেয়ারটেকার সরকার দিয়ে ক্ষমতা ছেড়ে দেশের মানুষকে মুক্তি দিতে তিনি সরকারের প্রতি আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন