ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২০ নভেম্বর, ২০১৪

৫ জানুয়ারি ভোট দিয়েছে এমন কাউকে পাইনি : ড. কামাল

গণফোরামের সভাপতি সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন বলেন, আমার দূর্ভাগ্য যে, ৫ জানুয়ারির নির্বাচনে ভোট দিয়েছে এমন কাউকে এখন পর্যন্ত খুঁজে পাইনি। সুপ্রিম কোর্ট বার ভবনের ২ নম্বর হলে গণতান্ত্রিক আইনজীবী সমিতি ‘৭২’র সংবিধান ও বিচার বিভাগের স্বাধীনতা’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
ড. কামাল হোসেন উপস্থিত আইনজীবীদের উদ্দেশ্য করে বলেন, ৫ জানুয়ারির নির্বাচনে আমি ভোট দেইনি, আপনারা ভোট দেননি। আসলে আমার দূর্ভাগ্য যে, ৫ জানুয়ারির নির্বাচনে ভোট দিয়েছে এমন কাউকে এখন পর্যন্ত খুঁজে পাইনি।
তিনি বলে, এটা নিয়ে কোন বিতর্ক নেই যে, জনগণ দেশের সকল ক্ষমতার মালিক। দেশে সকল প্রতিনিধি নির্বাচিত হবে জনগনের মাধ্যমে। সুষ্ঠু নির্বাচন ছাড়া প্রতিনিধি নির্বাচিত হতে পারে না। অবাধ, নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে যখন প্রতিনিধি নির্বাচিত হবে, তখনই জনগনের ক্ষমতা প্রতিষ্ঠিত হবে।
কামাল হোসেন বলেন, ভোটারবিহীন নির্বাচন ১৯৮৬ সালে প্রথম শুরু হয়েছে। শাসক দল দাবি করতে পারে যে, ভোটারবিহীন নির্বাচন ঠিক আছে। কিন্তু এটা গণতন্ত্র নয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন