ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৪ নভেম্বর, ২০১৪

জনকন্ঠে প্রকাশিত সংবাদের প্রতিবাদ- ‪‎জামায়াত‬ নেতৃবৃন্দের ভাবমর্যাদা ক্ষুণ্ন করতেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা রিপোর্ট করা হয়েছে -হামিদ আযাদ


দৈনিক জনকণ্ঠ পত্রিকার প্রথম পৃষ্ঠায় “জামায়াতের মুনাফেকি শুধু রাজনীতিতে নয়, ব্যক্তি জীবনেও” শিরোনামে গতকাল রোববার প্রকাশিত ভিত্তিহীন মিথ্যা রিপোর্টের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদ বিবৃতি দিয়েছেন। 
বিবৃতিতে তিনি বলেন, এ রিপোর্টে দৈনিক জনকণ্ঠের সংশ্লিষ্ট রিপোর্টার জামায়াতে ইসলামীর শীর্ষ নেতৃবৃন্দ এবং তাদের পরিবারের সদস্যগণের চরিত্র হননের অপচেষ্টা চালিয়েছেন। এ রিপোর্টে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মতিউর রহমান নিজামীর স্ত্রী বেগম শামসুন্নাহার নিজামী ও নেতৃবৃন্দের পুত্রদের সম্পর্কে যে সব আজগুবি তথ্য প্রকাশ করা হয়েছে তা সংশ্লিষ্ট রিপোর্টারের উর্বর মস্তিষ্কের উদ্ভট আবিষ্কার ছাড়া আর কিছুই নয়। তিনি বলেন, দৈনিক জনকণ্ঠের সংশ্লিষ্ট রিপোর্টার যদি নিজের টেবিলে বসে এ ধরনের ফরমায়েশী কাল্পনিক রিপোর্ট তৈরি না করে খোঁজ-খবর নিতেন তাহলে জানতে পারতেন যে, আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামী, ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমদ, নায়েবে আমীর মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী ও শহীদ আব্দুল কাদের মোল্লাহসহ জামায়াতে ইসলামীর অনেক নেতার পুত্রই মাদরাসায় পড়া-শুনা করে কৃতিত্বের সাথে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দের ভাবমর্যাদা ক্ষুণ্ন করার হীন উদ্দেশ্যেই দৈনিক জনকণ্ঠে জামায়াতে ইসলামীর শীর্ষ নেতৃবৃন্দ ও তাদের সন্তানদের জড়িয়ে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা রিপোর্ট প্রকাশ করা হয়েছে। 
এ ধরনের ভিত্তিহীন মিথ্যা রিপোর্ট প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য তিনি দৈনিক জনকণ্ঠ পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন