ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৯ অক্টোবর, ২০১৫

ড. তুহিন মালিকের 'গুডবাই দাঁড়িপাল্লার' জবাবে যা বললেন ---------- ব্যারিস্টার আবু বকর মোল্লা

জামাতের বিরুদ্ধে সরকারের ষড়যন্ত্র সফল হবেনা দিবাস্বপ্ন কারীদের ও আশা পূরণ হবেনা ইনশাল্লাহ। যারা মনে করে দাড়িপাল্লা মার্কায় নির্বাচন করা যাবেনা বলে দাড়িপাল্লা বা জামায়াতের রাজিনীতি থেকে গুডবাই হয়ে যাবে! জামায়াতের সব ভোট ধানের শীষে পড়বে! তারা খুব সরল অংকই করলেন!
ණ☛ রাজীনীতির অংক বড়ই জটিল বুদ্ধিজীবী সাহেবরা!! জামাতকে চিনতে আরো কিছু দিন ধৈর্য ধরে রাজনীতি পর্যবেক্ষণ করতে হবে! সাহেবরা! জামায়াতের শিকড় বাংলাদশের বহু গভীরে! শত বীর শহীদের রক্তে এই ভূখন্ড স্নাত! জামায়াত কে এত সহজেই হারানো যাবেনা! শহীদদের রক্ত কখনো বৃথা যেতে পারেনা!
আওয়ামীলীগের অত্যাচারে জামায়াতের লাভ;
২০০৯ সালে উপজেলা নির্বাচনে,
চেয়ারম্যান ২৪ জন, প্রাপ্ত ভোট : ২২৭৭২২৪ 
ভাইস-চেয়ারম্যান পুরুষ ২৭ জন, প্রাপ্ত ভোট : ২৩০২১০১ 
ভাইস-চেয়ারম্যান মহিলা ১৪ জন, প্রাপ্ত ভোট : ১০৫ ৮৬১৫
মোট প্রাপ্ত ভোট : ৫৮৩৭৯৪০
২০১৪ সালে উপজেলা নির্বাচনে,
চেয়ারম্যান ৩৬ জন, প্রাপ্ত ভোট : ৩৮২১৭০৭
ভাইস-চেয়ারম্যান পুরুষ ১২৯ জন, প্রাপ্ত ভোট : ৯৫৫ ২২৬৪
ভাইস-চেয়ারম্যান মহিলা ৩৬ জন, প্রাপ্ত ভোট : ৩০৪ ৭৩৬৯
মোট প্রাপ্ত ভোট : ১৬৪২১ ৩৪০
তথ্য, সাপ্তাহিক সোনার বাংলা।
ණ☛ যতই শিবির-জামাতের ভাই-বোনদের উপর অত্যাচার করুক না কেন, শিবির-জামাত চলবে মহান রাব্বুল আলামিন আল্লাহ বিধান অনুযায়ী| এটা ঠিক, জামাত-শিবিরকে যতই মাইনাস করুক না কেন, মাইনাস মাইনাশে প্লাস হইয়া যাইবেই। প্রমান হয়ে গেল, ব্যক্তির বা দলের মৃত্যু হলেও, তার আদর্শের মৃত্যু কখনো হয় না এবং কখনো হবে ও না।
ණ☛ এত ভোট ডাকাতির পর ও জামাত উপজিলা ইলেকশন এ মোট এক কোটি ৬৪ লক্ষ ২১ হাজার ৩২৪ ভোট পেয়েছে! এই বিশাল জনগোষ্ঠির সমর্থন পুষ্ট কোনো দল কে ষড়যন্ত্র করে থামিয়ে দেয়া যায়না! সর্বপরি এটি একটি আদর্শিক দল; হালুয়া রুটির দল নয়। জামাতকে চিনতে আরো কিছু দিন ধৈর্য ধরে রাজনীতি পর্যবেক্ষণ করতে হবে !সাহেবরা! জামায়াতের শিকড় বাংলাদশের বহু গভীরে! শত বীর সহদের রক্তে এই ভূখন্ড স্নাত! জামায়াত কে এত সহজেই হারানো যাবেনা! শহীদদের রক্ত কখনো বৃথা যেতে পারেনা!
বাংলাদেশ জামায়াতে ইসলামীর ইউকে ও ইউরোপের মুখপাত্র।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন