ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৩১ অক্টোবর, ২০১৫

ফেনীতে হিন্দুদের বাড়ি-ঘরে আওয়ামী ক্যাডারদের হামলা ভাংচুর লুটপাটের নিন্দা হিন্দুদের সম্পত্তি দখলের ব্যাপারে আওয়ামী লীগই চ্যাম্পিয়ন -হামিদ আযাদ


ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের মাথিয়ারা গ্রামের জেলেপাড়ায় হিন্দুদের বাড়ি-ঘরে এবং দোকানে গত ২৮ অক্টোবর রাতে আওয়ামী ক্যাডারদের হামলা, ভাংচুর, লুটপাট ও গৃহবধূ তুলসী রাণী দাসের পেটের উপর উপর্যুপরি লাথির চোটে তার ৭ মাসের গর্ভপাত ঘটে মৃত সন্তান প্রসব করে দেয়ার ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদ বলেন, ফেনীর মাথিয়ারা গ্রামে ৭ মাসে অন্ত:সত্ত্বা গৃহবধূ তুলসী রাণী দাসের পেটের সন্তানটিও আওয়ামী সন্ত্রাসীদের অত্যাচার থেকে রেহাই পায়নি। এ ঘটনার চাইতে নির্মম, বর্বর ও অমানবিক ঘটনা আর কি হতে পারে? সম্প্রতি মাগুরা জেলায় আওয়ামী যুবলীগের দুগ্রুপের গোলাগুলীতে একজন অন্তঃসত্ত্বা মহিলা ও তার পেটের সন্তান গুলীবিদ্ধ হয়েছে।
গতকাল শুক্রবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, ফেনী সদর উপজেলার মাথিয়ারা গ্রামে হিন্দুদের বাড়ি-ঘরে আওয়ামী লীগের ক্যাডারদের হামলা, ভাংচুর ও লুটের ঘটনার দ্বারাই প্রমাণিত হচ্ছে যে, আওয়ামী সন্ত্রাসের হাত থেকে দেশের হিন্দুগণও নিরাপদ নয়। আওয়ামী সন্ত্রাসীরাই সব সময় হিন্দুদের উপর হামলা করে তাদের সহায়-সম্পত্তি দখল করে অন্যের ঘাড়ে দোষ চাপিয়ে রাজনৈতিক ফায়দা হাসিল করে থাকে। সম্প্রতি ঠাকুরগাঁও-২ আসনের আওয়ামী লীগের এমপি দবিরুল ইসলাম এক হিন্দু পরিবারের জমি দখল করে নেয়ার খবর সংবাদপত্রে প্রকাশিত হয়েছে। এক পরিসংখ্যানে দেখা যায় যে, স্বাধীনতার পর থেকে এ পর্যন্ত আওয়ামী লীগের লোকেরাই হিন্দুদের সম্পত্তি সব চাইতে বেশী দখল করেছে। হিন্দুদের সম্পত্তি দখলের ব্যাপারে আওয়ামী লীগই চ্যাম্পিয়ন। ফেনী সদর উপজেলায় হিন্দুদের বাড়ি-ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট এবং ৭ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারধর করে তার গর্ভপাত ঘটানোর মধ্য দিয়ে আওয়ামী লীগের কুৎসিত চরিত্রই জাতির সামনে নগ্নভাবে প্রকাশিত হলো।
ফেনীর মাথিয়ারা গ্রামের হিন্দু জেলেদের বাড়ি-ঘরে ও দোকানে আওয়ামী ক্যাডারদের হামলা, ভাংচুর, লুটপাট এবং তুলসী রাণী দাসের গর্ভপাত ঘটানোর ঘটনার নিরপেক্ষ তদন্ত করে ঐ ঘটনার সাথে জড়িত আওয়ামী লীগের সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন