ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৩ অক্টোবর, ২০১৫

‘দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মুজাহিদ’ - শিশির মনির


রিভিউতে বেকসুর খালাস পাবেন বলে আশা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতের সেক্রেটারি জেনারেল ও সাবেক সমাজকল্যাণ মন্ত্রী আলী আহসান মুহাম্মদ মুজাহিদ।
শনিবার সকালে তার আইনজীবীরা সাক্ষাৎ মুজাহিদের সঙ্গে কেন্দ্রীয় কারাগারে সাক্ষাৎ শেষে বেড়িয়ে সাংবাদিকদের এ কথা বলেছেন।
এসময় মুজাহিদের আইনজীবী অ্যাডভোকেট শিশির মনির বলেন, জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মুহাম্মদ মুজাহিদ দেশবাসীকে সালাম জানিয়েছেন ও তার নিজের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।
অ্যাডভোকেট মনির বলেন, তিনি (মুজাহিদ) মনে করেন, রাষ্ট্র পক্ষ তার বিরুদ্ধে বুদ্ধিজীবী হত্যার সুনির্দিষ্ট অভিযোগ আনতে সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছে। আন্দাজ এবং অনুমানের ভিত্তিতে এই অভিযোগ দায়ের করেছে। অধিকন্তু ক্ষতিগ্রস্ত পরিবারের কেউ তার বিরুদ্ধে সাক্ষ্য দিতে আসেনি।
মুক্তিযুদ্ধ পরবর্তী সময়ে বুদ্ধিজীবী হত্যাকাণ্ড নিয়ে ৪২টি মামলা দায়ের হয়েছিল। অথচ কোনো মামলাতেই তিনি আসামি ছিলেন না। ২৯ ডিসেম্বর ১৯৭১ তারিখে বুদ্ধিজীবী হত্যাকাণ্ডের তদন্তের জন্য জহির রায়হানকে আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠিত হয়েছিল। সিনিয়র আইনজীবী ব্যারিস্টার আমির-উল-ইসলাম এবং ব্যারস্টিার মওদুদ আহমদ ওই কমিটির সদস্য ছিলেন। রাষ্ট্রপক্ষ সেই তদন্ত রিপোর্ট আদালতে উপস্থাপন করেনি।
জামায়াত নেতার আইনজীবী বলেন, তিনি (মুজাহিদ) আদালতের প্রতি শ্রদ্ধাশীল এবং তিনি আশাবাদী যে আপিল বিভাগ তার পুনর্বিবেচনার আবেদনটি (রিভিউ পিটিশন) গ্রহণ করে তার দণ্ড মওকুফ করবেন এবং বেকসুর খালাস প্রদান করবেন।
আলী আহসান মুহাম্মদ মুজাহিদ দেশবাসীকে সালাম জানিয়েছেন। জাতি, ধর্ম, বর্ণ, শ্রেণি- নির্বিশেষে সকলের নিকট দোয়া চেয়েছেন। তিনি শারীরিক ভাবে সুস্থ আছেন এবং মানসিকভাবে অনঢ় ও অবিচল আছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন