ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৫ অক্টোবর, ২০১৫

তাজিয়া মিছিলে বোমা বিস্ফোরণের ঘটনার তীব্র নিন্দা ও জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি -- মকবুল আহমদ


বাংলাদেশ বার্তা ডেস্ক: রাজধানী ঢাকার হোসনী দালানের সামনে ২৩ অক্টোবর দিবাগত রাতে তিনটি বোমা বিস্ফোরণে শিয়া মুসলিম সম্প্রদায়ের তাজিয়া মিছিলের জন্য সমবেত হওয়া এক যুবক নিহত ও শতাধিক লোক আহত হওয়ার নৃশংস ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর জনাব মকবুল আহমাদ আজ ২৪ অক্টোবর ’১৫ প্রদত্ত এক বিবৃতি বলেন, “ হোসনী দালানের সামনে তিনটি বোমা বিস্ফোরণে এক যুবক নিহত ও শতাধিক লোক আহত হওয়ার ঘটনার নিন্দা জানানোর কোন ভাষা নেই।
বাংলাদেশে শিয়া মুসলমান সম্প্রদায় আবহমানকাল থেকেই পুরান ঢাকার হোসনী দালান থেকে ১০ মহররম তাজিয়া মিছিল বের করে থাকে। কিন্তু আজ পর্যন্ত এ ধরনের কোন সন্ত্রাসী হামলার ঘটনা ঘটতে দেখা যায়নি। এ ধরনের হামলার ঘটনা এক নজিরবিহীন ঘটনা। এ সরকারের আমলে আইন-শৃক্সখলা পরিস্থিতির যে চরম অবনতি ঘটেছে হোসনী দালানের সামনে বোমা বিস্ফোরণের ঘটনা তারই বাস্তব প্রমাণ। 
সরকারের আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করার কারণেই দুর্বৃত্তরা এ ধরনের সন্ত্রাসী ঘটনা ঘটানোর সাহস পেয়েছে। সরকারের দুর্বলতার কারণেই দেশে বিভিন্ন ধরনের অঘটনা ঘটছে। এতে আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতাই বারবার প্রমাণিত হচ্ছে।
হোসনী দালানের সামনে বোমা বিস্ফোরণে এক যুবক নিহত ও শতাধিক লোক আহত হওয়ার নির্মম ঘটনার সুষ্ঠু এবং নিরপেক্ষ তদন্ত করে ঐ ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি। আমি বোমা বিস্ফোরণে নিহত যুবকের রূহের মাগফিরাত কামনা করছি এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন ও আহতদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন