ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০১৫

চান্দগাঁও থানা জামায়াতের মাসিক কর্মপরিষদ বৈঠক অনুষ্ঠিত

বাংলাদেশ বার্তা ৬ অক্টোবর ২০১৫: বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাঁও থানার মাসিক কর্মপরিষদ বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 
০৪ অক্টোবর ২০১৫ইং তারিখ রবিবার বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাঁও থানার মাসিক কর্মপরিষদ বৈঠক ভারপ্রাপ্ত থানা আমীর জনাব এম.এম. হোসাইনের সভাপতিত্বে অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। মাসিক কর্মপরিষদ বৈঠকে অন্যানের মধ্যে সর্বজনাব মোস্তফা, আলতাফ, রফিকুল ইসলাম, মুহাম্মদ জে. সরকার প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
মাসিক কর্মপরিষদ বৈঠকে নেতৃবৃন্দ নিয়মিত কর্মসূচীসহ দেশের বর্তমান সার্বিক পরিস্থিতি পর্যালোচনা করে সরকারের সকলপ্রকার অগণতান্ত্রিক কর্মকান্ড ও জামায়াতসহ দেশের জনগণের উপর সরকারের জুলুম-নির্যাতনের তীব্র-নিন্দা ও প্রতিবাদ জানান। জামায়াত নেতৃবৃন্দ দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব সংরক্ষণ ও জনগণের স্বার্থে বিশেষ করে দেশের ভবিষ্যত প্রজন্মের কথা বিবেচনা করে অবিলম্বে গণতন্ত্রে ফিরে আসার এবং সকল প্রকার জুলুম-নির্যাতন বন্ধ করার আহবান জানান।
নেতৃবৃন্দ দেশে অব্যাহত ভাবে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের ঘটনা বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ প্রকাশ করে বলেন, আইনের শাসন না থাকায় অব্যাহত ভাবে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের ঘটনা বৃদ্ধি পাচ্ছে। নেতৃবৃন্দ অবিলম্বে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনসহ সকল অপরাধীদের আইনের আওতায় এনে কার্যকর ব্যবস্থা গ্রহণের আহবান জানান। 
নেতৃবৃন্দ জামায়াতের সকলস্তরের নেতাকর্মীদের উদ্দেশ্যে সরকারের সকল প্রকার অগণতান্ত্রিক কার্যকলাপের বিরুদ্ধে এবং জামায়াতসহ দেশের জনগণের উপর সরকারের জুলুম-নির্যাতনের বিরুদ্ধে জনমত গড়ে তোলার আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন