ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১১ অক্টোবর, ২০১৫

সরকার নিজেদের ব্যর্থতা ঢাকতেই গোটা দেশকেই পুলিশি রাষ্ট্রে পরিণত করেছে -রফিকুল ইসলাম খান


বাংলাদেশ বার্তা: সরকারের চলমান দলন-পীড়ন, রাষ্ট্রীয় সন্ত্রাস ও নৈরাজ্যের ধারাবাহিকতায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফোরামের কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দীনসহ রাজধানীর বিভিন্ন থানায় অন্যায়ভাবে গণগ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন জামায়াতে ঢাকা মহানগরী আমীর মাওলানা রফিকুল ইসলাম খান।
এক বিবৃতিতে মহানগরী আমীর বলেন, ৫ জানুয়ারির তামাশা ও ভাঁওতাবাজির নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসে সরকার নিজেদের অবৈধ ক্ষমতাকে চিরস্থায়ী করতেই জুলুম-নির্যাতন ও রাষ্ট্রীয় সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। তারা ইতোমধ্যেই দেশের গণতন্ত্র ও গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দিয়েছে। রাজপথে রাজনৈতিক কর্মসূচি পালন জনগণের মৌলিক ও সাংবিধানিক অধিকার হলেও জুলুমবাজ সরকার তা করতে দিচ্ছে না। দেশে কোন বিরোধী দলীয় আন্দোলন ও কর্মসূচি না থাকা সত্ত্বেও রাজনৈতিক নেতাকর্মীদের গণহারে গ্রেফতার করা হচ্ছে। সরকারের জিঘাংসা থেকে রেহাই পাচ্ছেন না নারী, শিশু ও বৃদ্ধসহ সাধারণ মানুষ। ফলে রাজধানীসহ সারাদেশই এখন আতঙ্কের জনপদে পরিণত হয়েছে। যা কোন সভ্য সমাজে নজীরবিহীন।
তিনি বলেন, সরকার নিজেদের ব্যর্থতা ঢাকতেই গোটা দেশকেই পুলিশি রাষ্ট্রে পরিণত করেছে। তারা বিরোধী দল নির্মূলের গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। 
তিনি আরও বলেন, জুলুম, নির্যাতন ও গ্রেফতার করে অতীতে কোন শক্তি জনগণকে অধিকার বঞ্চিত করতে পারেনি, আর আওয়ামী লীগও পারবে না। তিনি ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দীনসহ গণগ্রেফতারের তীব্র নিন্দা-প্রতিবাদ ও আশুমুক্তি এবং সরকারকে হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি বন্ধ করে আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামী, নায়েবে আমীর মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী ও সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদসহ জাতীয় নেতৃবৃন্দ ও গ্রেফতারকৃত জামায়াত-শিবির নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দানের আহ্বান জানান। অন্যথায় সরকারকে চরম মূল্য দিতে হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন