ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০১৫

প্রতিবাদ ও মুক্তি দাবি রাজশাহী জামায়াতের আমীর প্রফেসর আবুল হাশেম কারাগারে


রাজশাহী মহানগর জামায়াতের আমির বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. আবুল হাশেমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গত রোববার দুপুরে তাকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয় থেকে আদালতে হাজির করা হয়। তবে ফুলকোর্ট রেফারেন্সের কারণে আদালতের কার্যক্রম বন্ধ থাকায় তাকে কারাগারে পাঠানো হয়।
রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ও মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার সুশান্ত চন্দ্র রায় জানান, পুলিশ কনস্টেবল সিদ্ধার্থ হত্যা ও সরকার বিরোধী আন্দোলনে নাশকতার ঘটনায় দায়ের হওয়া একাধিক মামলার অন্যতম আসামি আবুল হাশেম। ওইসব মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। কিন্তু রোববার এক আইনজীবী মারা যাওয়ায় আদালতের কার্যক্রম বন্ধ ছিল বলে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শনিবার রাতে নগরীর বিনোদপুর এলাকা থেকে ডিবি পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। এদিকে জামায়াতের রাজশাহী মহানগরী আমীর প্রফেসর ড. এম আবুল হাশেমকে গ্রেফতারের নিন্দা জানিয়ে এক বিবৃতি দিয়েছেন জামায়াতের রাজশাহী মহানগরী সেক্রেটারি ডাক্তার মুহাম্মাদ জাহাঙ্গীর। তিনি বলেন, জোর করে ক্ষমতায় আসার পর থেকে সরকারের প্রতিটি কর্মকা- প্রশ্নবিদ্ধ। বিরোধীদল ও মত দমনের জন্য সরকার পুলিশ বাহিনীকে ব্যবহার করছে এবং মামলা, গ্রেফতার ও গুপ্তহত্যা ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। সরকার দেশকে বিপর্যয়ের দিকে ঠেলে দিচ্ছে। যা গণতান্ত্রিক ব্যবস্থায় মহাদুর্যোগ ডেকে আনবে। স্বাধীনতার ৪৪ বছর পর আজ কথিত যুদ্ধাপরাধের বিচারের নামে ইসলামী শক্তিকে দুর্বল করে ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে পরিকল্পিত ষড়যন্ত্রের অংশ হিসেবে জামায়াতের শীর্ষ নেতাদের নিয়ে সরকার ষড়যন্ত্র শুরু করেছে। তিনি অবিলম্বে জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর আমীরসহ সকল শীর্ষ নেতাদের জনগণের মাঝে ফিরিয়ে দেয়ার আহ্বান জানান।
জেলার নিন্দা ও প্রতিবাদ
গোদাগাড়ী রাজশাহী পৌর সংবাদদাতা : রাজশাহী মহানগরী জামায়াতের আমির অধ্যাপক আবুল হাসেমকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রাজশাহী পশ্চিম জেলা জামায়াতের আমির অধ্যাপক আব্দুল খালেক, সেক্রেটারী আবুল হাসান, গোদাগাড়ী পৌর মেয়র মহাম্মদ আমিনুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক কামারুজ্জামান, গোদাগাড়ী উপজেলা ও পৌর জামায়াত নেতৃবৃন্দ। তাঁরা বলেন, জামায়াতকে নেতৃত্ব শূন্য করার হীন উদ্যেশ্যে একের পর এক নেতাকর্মীকে অন্যায়ভাবে গ্রেফতার করে নির্যাতন করছে। অবিলম্বে এ গণ গ্রেফতার বন্ধ করে নেতাকর্মীদের মুক্তি দাবী করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন