ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৪ অক্টোবর, ২০১৫

২ বিদেশি নাগরিক হত্যা ‘বিএনপি-জামায়াতকে জড়িয়ে প্রধানমন্ত্রীর দেয়া বক্তব্য অসত্য’


বাংলাদেশ বার্তা: “বিদেশি দুইজন নাগরিক হত্যায় বিএনপি-জামায়াতের হাত রয়েছে” মর্মে আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বক্তব্য দিয়েছেন তা সম্পূর্ণ অসত্য বলে দাবি করেছে জামায়াতে ইসলামী। একই সঙ্গে প্রধানমন্ত্রীর দেয়া এ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দলটির ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডাঃ শফিকুর রহমান আজ বিকেলে গণমাধ্যমে বিবৃতি দিয়েছেন।
বিবৃতিতে জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল বলেন, জাতিসংঘের সাধারণ পরিষদের ৭০তম অধিবেশনে যোগদান শেষে ঢাকা ফিরে গণভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী বিএনপি-জামায়াতকে জড়িয়ে দেয়া বক্তব্য সম্পূর্ণ অসত্য।
তিনি বলেন, ২৮ সেপ্টেম্বর ঢাকার গুলশানে ইতালীয় নাগরিক হত্যার পর আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এখন পর্যন্ত কাউকে সনাক্ত করতে পারেনি। তাদের উচিত ছিল বিদেশি নাগরিকদের নিরাপত্তা আরো জোরদার করা। অথচ লোক দেখানো কিছু তৎপরতা গ্রহণ করা ছাড়া কার্যত: কোন পদক্ষেপ নেয়া হয়নি।
ফলে মাত্র ৫ দিনের মাথায় আবার একজন জাপানি নাগরিককে হত্যা করা হলো। খুনি চিহ্নিত হওয়ার আগেই স্বয়ং প্রধানমন্ত্রী যখন এ হত্যাকাণ্ডে বিএনপি-জামায়াতের হাত রয়েছে মর্মে বক্তব্য দেন। তখন কি প্রকৃত খুনিদের চিহ্নিত করা আদৌ সম্ভব? দেশবাসী আশা করেছিল নিরপেক্ষ তদন্ত করে সরকার দোষী ব্যক্তিদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করবে। কিন্তু সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ হয়েছে।
ইতালীয় নাগরিক নিহত হওয়ার পর জামায়াতে ইসলামীর পক্ষ থেকে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত খুনিদের চিহ্নিত করার দাবি জানানো হয়েছিল। বিদেশি নাগরিকদের জানমাল রক্ষার দায়িত্ব পালনে সরকারের নজিরবিহীন ব্যর্থতা ঢাকা দেবার উদ্দেশ্যে প্রধানমন্ত্রী এ হত্যাকাণ্ডে ‘বিএনপি-জামায়াতের হাত রয়েছে’ বলে বক্তব্য দিচ্ছেন। যা অত্যন্ত দুর্ভাগ্যজনক।
দেশবাসী আশা করে অযথা কাদা ছোড়াছুড়ি না করে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে খুনিদের চিহ্নিত করে তাদেরকে শাস্তি দেয়ার ব্যবস্থা করা হবে। প্রধানমন্ত্রী দেশ ও জাতির স্বার্থে কারো ওপর অযথা দোষ না চাপিয়ে নিরপেক্ষ এবং অর্থবহ তদন্তের মাধ্যমে খুনিদের চিহ্নিত করে কঠোর শাস্তির ব্যবস্থা করবেন বলেও আশা করছে জামায়াত।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন