ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৪ অক্টোবর, ২০১৫

তরুণ সমাজের কাছে ইসলামের আহ্বান পৌঁছিয়ে দিতে হবে -মু. সেলিম উদ্দিন


বাংলাদেশ বার্তা ডেস্ক : বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও ঢাকা মহানগর জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি মু.সেলিম উদ্দিন বলেছেন, বর্তমান ডিজিটাল সামাজিক যোগাযোগের যুগে তরুণ ছাত্রসমাজের মধ্যে ইসলামের প্রতি আকর্ষণ দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ইসলামই একমাত্র মুক্তির পথ তা তরুণ সমাজ উপলব্ধি করতে পারছে।
সৃজনশীল দাওয়াতের মধ্য দিয়ে তরুণ সমাজের কাছে ইসলামের সুমহান আহ্বান পৌঁছিয়ে দিলেই তারা তা গ্রহণ করবে। ছাত্রশিবির তার প্রতিষ্টা লগ্ন থেকেই তরুণ ছাত্রসমাজকে ইসলামের পতাকাতলে সঙ্গবদ্ধ করার মধ্য দিয়ে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার সংগ্রাম চালিয়ে যাচ্ছে। এই সংগ্রামে দেশের সকল স্তরের ছাত্রদের সামিল করার মধ্য দিয়ে এই সংগ্রামকে এগিয়ে নিয়ে যেতে হবে।
তিনি শনিবার সিলেট মহানগর শিবির আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগরী সভাপতি মু.আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সেক্রেটারি মাশুক আহমদের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন নগর অর্থ সম্পাদক সুহেল আহমদ, এইচ.আর.ডি সম্পাদক এহতেশামুল আলম জাকারিয়া, সংস্কৃতি সম্পাদক সিদ্দিক আহমদ ইউসুফ, পাঠাগার সম্পাদক হাফেজ বদরুল হাসান চৌধুরী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন