ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০১৫

নিজামী-মুজাহিদসহ শীর্ষ নেতাদের মুক্তি দাবি রাজধানীর শতাধিক স্পটে লিফলেট বিতরণ


আলী আহসান মোহাম্মদ মুজাহিদ মুক্তি পরিষদের উদ্যোগে গতকাল সোমবার রাজধানীর শাহজাহানপুরে লিফলেট বিতরণ করা হয় -সংগ্রাম
স্টাফ রিপোর্টার : জামায়াতে ইসলামীর আমীর ও সাবেক সফল মন্ত্রী মাওলানা মতিউর রহমান নিজামী ও সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তির দাবিতে গতকাল সোমবার সকালে রাজধানীতে শতাধিক স্পটে লিফলেট বিতরণ করা হয়।
লিফলেট বিতরণকালে বলা হয়, আওয়ামী লীগ আদর্শিক ও রাজনৈতিকভাবে জামায়াতে ইসলামীকে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে হত্যার পথ বেছে নিয়েছে। তারা বাংলাদেশকে দেশপ্রেমিক নেতৃত্বশূন্য করতেই জামায়াতে ইসলামীর নিরপরাধ ও দুর্নীতিমুক্ত শীর্ষ নেতৃবৃন্দকে হত্যা করতে মরিয়া হয়ে উঠেছে। 
তারা বলেন, দেশের গণতান্ত্রিক ব্যবস্থা ধ্বংস করে গায়ের জোরে রাষ্ট্রক্ষমতা দখলে রেখে আওয়ামী লীগ দেশের সর্বনিকৃষ্ট গণধিকৃত রাজনৈতিক দলে পরিণত হয়েছে। দেশের বিচার বিভাগের উপর ভর করে জাতীয় শীর্ষ নেতৃবৃন্দকে হত্যার ষড়যন্ত্রের এই হিংস্র পথ থেকে ফিরে আসার আহ্বান জানানো হয়।
রাজধানীর যেসকল এলাকায় এই লিফলেট বিতরণ করেছে সেগুলো হচ্ছে : খিলক্ষেত থানায় ১৬টি স্পট, উত্তর খান থানার ৮টি স্পট, বিমানবন্দর থানার ৮টি স্পট, উওরা পূর্ব থানার ৫টি স্পট, উওরা পশ্চিম থানার ২১টি স্পট, দক্ষিণখান থানার ২৯টি স্পট, তেজগাঁও থানার ৭টি স্পট, মতিঝিল থানার ৪টি স্পট, আদাবর থানার ১৩টি স্পট, তুরাগ থানার ৯টি স্পট, কামরাঙ্গিরচর থানার ১০টি স্পট, লালবাগ থানার ৮টি স্পট, কোতয়ালী থানার ৬টি স্পট, বংশাল থানার ৪টি স্পট, নিউমার্কেট থানার ৪টি স্পট, পল্টন থানার পল্টন মোড়, বিজয়নগর, কাকরাইল, শান্তিনগর, ফকিরাপুল, দৈনিক বাংলা, বায়তুল মোকাররম মসজিদ এলাকাসহ ১০টি স্পটে লিফলেট বিতরণ করা হয়।
এছাড়া রাজধানীর মিরপুর (পূর্ব), মিরপুর (পশ্চিম), রূপনগর, পল্লবী, ভাসানটেক, কলাবাগান থানার বিভিন্ন স্পটে বিপুল পরিমাণ লিফলেট বিতরণ করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন