ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১২ অক্টোবর, ২০১৫

ইংরেজি ও বাংলা ট্রিবিউনের ভিত্তিহীন রিপোর্টের নিন্দা অপপ্রচার চালিয়ে জনগণকে বিভ্রান্ত করা যাবে না -হামিদুর রহমান আযাদ


বাংলাদেশ বার্তা: অনলাইন পত্রিকা বাংলা ট্রিবিউনে রোববার “ফাঁসি কার্যকর ঠেকাতে জামায়াতের পাশে নতুন মিত্র!” শিরোনামে প্রকাশিত ভিত্তিহীন মিথ্যা রিপোর্টের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদ এক বিবৃতিতে বলেন, বাংলা ট্রিবিউনের রিপোটির্টি সম্পূর্ণ বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।

রোববার দেয়া বিবৃতিতে তিনি বলেন, পশ্চিমা বিশ্বের প্রভাবশালী কোনো বৃহৎ দেশের ঢাকাস্থ দূতাবাসের কর্মকর্তাগণের সাথে জামায়াতের কোনো দায়িত্বশীল সাক্ষাৎ বা বৈঠক করেননি।
তিনি বলেন, জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মাদ মুজাহিদের রায় কার্যকর করা ঠেকাতে জামায়াতের নাশকতায় তৎপর হয়ে উঠার যে কথা বাংলা ট্রিবিউনের রিপোর্টে লেখা হয়েছে তা সর্বৈব মিথ্যা। কাজেই কোনো পশ্চিমা দেশের জামায়াতকে পরামর্শ ও সহযোগিতা দেয়ার প্রশ্নই আসে না। বাংলা ট্রিবিউনের রিপোর্টে অহেতুক জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আ: রাজ্জাকের বিরুদ্ধে ভিত্তিহীন মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে। এভাবে অপপ্রচার চালিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করা যাবে না।
জামায়াতের বিরুদ্ধে ভিত্তিহীন মিথ্যা প্রচারণা চালানো থেকে বিরত থাকার জন্য তিনি অনলাইন পত্রিকা বাংলা ট্রিবিউন কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন