ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৯ অক্টোবর, ২০১৫

অবিলম্বে মাওলানা রফিকুল ইসলামকে ফিরিয়ে দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান


বাংলাদেশ বার্তা: সাতক্ষীরা জেলা জামায়াতের নায়েবে আমীর অধ্যাপক মাওলানা রফিকুল ইসলামকে অবিলম্বে তার পরিবার-পরিজনদের নিকট ফিরিয়ে দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়ে প্রদত্ত এক বিবৃতিতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর জনাব মকবুল আহমাদ বলেন, “তার সন্ধান না পেয়ে তার স্ত্রী ও পরিবার-পরিজন গভীর উদ্বেগ এবং উৎকণ্ঠার মধ্যে কালাতিপাত করছেন।
অধ্যাপক মাওলানা রফিকুল ইসলাম গত বৃহস্পতিবার ১ অক্টোবর সন্ধ্যায় যখন ঢাকা আসছিলেন তখন সাভার থেকে তাকে আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা অন্যায়ভাবে আটক করে। তাকে আটক করার পর আজ ৫ দিন অতিবাহিত হলেও তার পরিবার-পরিজন তাকে কোথাও খুঁজে পাচ্ছে না। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাকে আটক করার কথা স্বীকার করছে না। ফলে তার স্ত্রী, পরিবার-পরিজন তার ব্যাপারে গভীরভাবে চিন্তিত। 
অধ্যাপক মাওলানা রফিকুল ইসলামকে আটক করার পর কোথায় কিভাবে রাখা হয়েছে আমরা তা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জানতে চাই। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কর্তৃক কাউকে আটক করার পরে আটক করার কথা অস্বীকার করা আইনের শাসন ও মানবাধিকারের পরিপন্থী কাজ। সরকারের এহেন অন্যায় কাজের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য আমি দেশী-বিদেশী সকল মানবাধিকার সংস্থা ও দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।
অধ্যাপক মাওলানা রফিকুল ইসলামকে অবিলম্বে মুক্তি দিয়ে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি। অন্যথায় তার যদি কোন ক্ষতি হয় তাহলে তার দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন