ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০১৫

জেলা ওলামা পরিষদ নেতার মৃত্যুতে জামায়াতের শোক


বাংলাদেশ বার্তা: নোয়াখালী জেলা ওলামা পরিষদের সহ-সভাপতি ও সূবর্ণচর উপজেলা সভাপতি এবং চরবাটা ইসলামিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুুল্লাহ (৭০) এর মৃত্যুতে নোয়াখালী জেলা জামায়াতের আমীর মাওলানা আলাউদ্দিন ও সেক্রেটারি নিজাম উদ্দিন ফারুক গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, মাওলানা আব্দুুল্লাহর মৃত্যুতে নোয়াখালীর মানুষ এক বিশিষ্ট আলেমকে হারালো। তার শূন্যতা অপূরণীয়। নেতৃবৃন্দ মহান আল্লাহ তায়ালার কাছে তার বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। 
এদিকে গতকাল সোমবার সকালে সূবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের ছমিরহাট মসজিদ প্রাঙ্গনে জানাযা শেষে দাফন সম্পূর্ণ হয়েছে। জানাযায় কারামতিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ ড. আমিন উল্যাহ, আত্মীয় স্বজন, রাজনৈতিক, সামাজিকসহ এলাকার হাজার হাজার মানুষ অংশ নেয়। 
উল্লেখ্য অধ্যক্ষ মাওলানা আব্দুুল্লাহ ৫ ছেলে, ৪ মেয়ে, এক স্ত্রী ও বৃদ্ধ মা রেখে গেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন