ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০১৫

দুর্গাপূজা উপলক্ষে বাংলাদেশের হিন্দু সম্প্রদায়কে শুভেচ্ছা আমরা সকলের ধর্মীয় অধিকারের প্রতি শ্রদ্ধাশীল -মকবুল আহমাদ


বাংলাদেশ বার্তা: আসন্ন দুর্গাপূজা উপলক্ষে বাংলাদেশের হিন্দু সম্প্রদায়কে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমাদ গতকাল সোমবার দেয়া বিবৃতিতে বলেন, নিজ নিজ ধর্মকর্ম স্বাধীনভাবে পালন করা দেশের সকল ধর্মাবলম্বী মানুষের সাংবিধানিক অধিকার। আমরা সকলের ধর্মীয় অধিকারের প্রতি শ্রদ্ধাশীল। বাংলাদেশের জনগণ আবহমানকাল থেকে সকলেই নিজ নিজ ধর্মকর্ম নিয়ে সুখ-শান্তিতে বসবাস করে আসছে। বাংলাদেশে সম্প্রদায়িকতার কোন স্থান নেই। আমরা সকল সম্প্রদায়ের মানুষ মিলেমিশে বাংলাদেশকে একটি সুখী-সমৃদ্ধশালী জনকল্যাণকামী রাষ্ট্রে পরিণত করার ব্যাপারে সকলেই দৃঢ় সংকল্পবদ্ধ। 

হিন্দু সম্প্রদায় যাতে আসন্ন দুর্গাপূজা শান্তি-শৃঙ্খলা ও পূর্ণ নিরাপত্তার সাথে নির্বিঘ্নে উদযাপন করতে পারে সে ব্যাপারে আমরা ইতিপূর্বে বিবৃতি দিয়েছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন