ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১১ অক্টোবর, ২০১৫

তুরস্কের আঙ্কারায় বোমা হামলার মর্মান্তিক ঘটনায় গভীর শোক প্রকাশ


বাংলাদেশ বার্তা: ১০ অক্টোবর তুরস্কের রাজধানী আঙ্কারায় আয়োজিত এক শান্তি সমাবেশে বোমা হামলায় ৯৫ জন লোক নিহত ও ২৪৫ জন লোক আহত হওয়ার মর্মান্তিক ঘটনায় গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর জনাব মকবুল আহমাদ আজ ১১ অক্টোবর প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “এ নৃশংস ঘটনার নিন্দা জানানোর কোন ভাষা নেই।
সহিংস পন্থায় কোন সমস্যার সমাধান করা সম্ভব নয়। তাই আমরা যে কোন ধরনের সহিংসতাকে ঘৃণা করি এবং নিন্দা জানাই। আমি আশা করি তুরস্ক সরকার বোমা হামলার ঘটনার তদন্ত করে হামলাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করবেন।
আমি বোমা হামলায় নিহতদের রূহের মাগফিরাত কামনা করছি এবং তাদের শোক সন্তপ্ত পরিবার-পরিজন ও আহতদের প্রতি এবং তুরস্ক সরকারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন