ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১২ অক্টোবর, ২০১৫

১২ অক্টোবর সোমবার সারাদেশে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা


বাংলাদেশ বার্তা: বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল জনাব আলী আহসান মোহাম্মাদ মুজাহিদসহ জামায়াতের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীদের মুক্তির দাবিতে ১২ অক্টোবর সোমবার সারাদেশে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল ডাঃ শফিকুর রহমান প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “সরকার জামায়াতে ইসলামীকে নেতৃত্বশূন্য করার হীন উদ্দেশ্যেই জনাব আলী আহসান মোহাম্মাদ মুজাহিদসহ নেতৃবৃন্দকে হত্যার ষড়যন্ত্র করছে।
সরকার ভিত্তিহীন মিথ্যা ও বায়বীয় অভিযোগে জামায়াতের নেতৃবৃন্দের বিরুদ্ধে মামলা দিয়ে তাদের হত্যার চক্রান্ত করছে। জনাব মুজাহিদকে ন্যায়বিচার পাওয়া থেকে সরকার বঞ্চিত করেছে। সরকার সারাদেশে জামায়াতের মাঠ পর্যায়ের নেতা-কর্মীদের গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাদের ওপর জুলুম করছে। সরকার একদিকে জামায়াতের নেতৃবৃন্দকে হত্যার ষড়যন্ত্র করছে, অন্যদিকে নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করে জেলে ঢুকাচ্ছে।
জামায়াতের সেক্রেটারী জেনারেল জনাব আলী আহসান মোহাম্মাদ মুজাহিদসহ জামায়াতের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীদের মুক্তির দাবিতে আমি ১২ অক্টোবর সোমবার সারাদেশে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করছি। 
ঘোষিত এ কর্মসূচি শান্তিপূর্ণভাবে সফল করার জন্য আমি জামায়াতের সকল শাখার প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি এবং দেশবাসীর সহযোগিতা কামনা করছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন