ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৮ মে, ২০১৬

সকাল-সন্ধ্যা হরতালের সমথনে চান্দগাঁও থানা জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বাংলাদেশ বার্তা ০৮ মে ২০১৬, রবিবার: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর সাবেক মন্ত্রী মাওলানা মতিউর রহমান নিজামীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করে বিচারিক হত্যার সরকারী ষড়যন্ত্রের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবীতে আহুত দেশব্যপী  সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে চান্দগাঁও থানা জামায়াত বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
জামায়াত  নেতা আব জাওয়াদের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে মুহাম্মদ ইবনে হোসাইন, আবু নাহিদ, আবদুল্লাহ ইবনে জলিল, মহানগর ছাত্রনেতা আবু আবদুল্লাহ, আমান, গনি প্রমূখ বক্তব্য রাখেন।
নেতৃবৃন্দ একর পর এক শীর্ষ জামায়াত নেতৃবৃন্দকে বিচারিক হত্যাকান্ডের তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে সকল ষড়যন্ত্রমূলক সাজানো মিথ্যা মামলা প্রত্যাহার করে আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামীসহ সকল নেতৃবৃন্দকে অনতিবিলম্বে নিঃশর্ত মুক্তিদানের দাবী জানান। 

1 টি মন্তব্য:

  1. হিউম্যন রাইটস কে বলছি,কখনো কি 1971 সম্পর্কে জানার চেষ্টা করেছিলেন?কোথায় ছিল মানবতা?আমার দেশের মা বোনের ধর্ষণের আর্তনাদ কেউ কি শুনেছিলো?আজও ভাঙ্গালী কোন অধীকারের কথা শুনার প্রয়োজন মনে করবে না।

    উত্তরমুছুন