ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৪ মে, ২০১৬

মিরাজুন্নবী (ﷺ) উপলক্ষে চট্টগ্রাম নগর জামায়াতের আলোচনা সভায় আমীর মাওলানা শামসুল ইসলাম মি’রাজের বিষ্ময়কর ঘটনায় আল্লাহ নবী (ﷺ) এর মাধ্যমে ইসলামী সমাজের পূর্ণাঙ্গ রূপরেখা পাঠিয়েছেন


চট্টগ্রাম: বাংলাদেশ বার্তা: ০৩ মে-২০১৬:জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমীর এবং সাবেক এমপি মাওলানা মুহাম্মদ শামসুল ইসলাম বলেছেন, মি’রাজুন্নবীর (ﷺ) ঘটনা একটি শ্রেষ্ট মুজিযা। এটি মানব ইতিহাসে চাঞ্চল্যকর ও যুগান্তকারী ঘটনা। 
ইসলামের দ্বিতীয় রুকন নামাজ এই রাতে ফরজ হয়। মিরাজের ঘটনার উপর আস্থা ও বিশ্বাস স্থাপন করা মজবুত ঈমানের পরিচয়। এই পবিত্র মিরাজের ঘটনার মাধ্যমে আল্লাহ রসুল (ﷺ) কে দুনিয়ায় ইসলামী সমাজ প্রতিষ্ঠার জন্য ১৪ দফা পেশ করেছেন। তিনি বলেন, জীবনের সর্বক্ষেত্রে একমাত্র আল্লাহকে ইলাহ হিসাবে মানতে হবে, তার সাতে কোন শিরক করা যাবে না। পিতা-মাতার সেবা ও তাদেও সাথে সদাচরণ করতে হবে। নিকটাত্মীয়, মিসকিন ও মুসাফিরের হক আদায় করতে হবে সম্পদ অপচয় করা যাবে না, মানুষের সাথে ভাল ব্যবহার করতে হবে। সম্পদ ব্যয়ে ভারসাম্য রক্ষা করতে হবে। খাদ্যাভাবের ভয়ে সন্তান হত্যা করা যাবে না। অশ্লীলতা ও জ্বেনা ব্যভিচার করা যাবে না। নিরপরাধ কোন মানব হত্যা করা যাবে না। এতিম অনার্থদের সম্পদ আত্মসাৎ করা যাবে না। ওয়াদা রক্ষা করতে হবে। পন্য দ্রব্য কেনাবেচার সময় ওজনে কম না দেয়া, অনুমান বা অপবাদ না দেয়া, অহংকারী ও দাম্ভিক না হওয়া। তিনি আরো বলেন, বর্তমান ইসলাম বিরোধী এই সমাজকে পরিবর্তন করে ইসলামী সমাজ ব্যবস্থা চালু করার জন্য মুহাম্মদুর রসুল (ﷺ) এর মিরাজের ১৪ দফার আলোকে সকলকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে। 
জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে পবিত্র মিরাজুন্নবী (ﷺ) উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
পবিত্র মিরাজুন্নবী (ﷺ) উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নগর জামায়াতের প্রচার সম্পাদক মুহাম্মদ উল্লাহ, জামায়াত নেতা মুহাম্মদ শামসুল হক ও আবু শাফায়াত প্রমুখ। 
আলোচনা সভা শেষে মোনাজাত পরিচালনা করেন, নগর জামায়াতের আমীর মাওলানা মুহাম্মদ শামসুল ইসলাম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন