ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৭ মে, ২০১৬

বাংলাদেশ প্রতিদিন পত্রিকার রিপোর্টটি সম্পূর্ণ কাল্পনিকঃ জামায়াত স্ব-নামেই টিকে থাকবে ইনশাআল্লাহ


বাংলাদেশ বার্তা: ৬ মে ২০১৬, শুক্রবার, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ১ম পৃষ্ঠায় “শেষ পরিণতি কী জামায়াতের” শিরোনামে গতকাল ৫ মে প্রকাশিত ভিত্তিহীন অসত্য রিপোর্টের প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি ডা. সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহের গতকাল ৫ মে প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “বাংলাদেশ প্রতিদিন পত্রিকার রিপোর্টটি সম্পূর্ণ কাল্পনিক। এ রিপোর্টের কোন বাস্তব ভিত্তি নেই।

বাংলাদেশ জামায়াতে ইসলামী দেশের একটি বৈধ আইনানুগ রাজনৈতিক দল। জামায়াতে ইসলামীকে নিষিদ্ধ ঘোষণা করার কোন আইনানুগ যৌক্তিক কারণ নেই। কাজেই বাংলাদেশ প্রতিদিনের রিপোর্টে জামায়াত নতুন কি নামে আত্ম প্রকাশ করবে এবং কে তার নতুন নেতা হবেন তা নিয়ে যে সব কথা লেখা হয়েছে তা অলীক কল্পনা ছাড়া আর কিছুই নয়। 
আমরা আশা করি আল্লাহর অশেষ মেহেরবাণীতে জামায়াতে ইসলামী স্ব-নামেই প্রকাশ্যে রাজনীতি করে টিকে থাকবে ইনশাআল্লাহ। কাজেই জামায়াত নিয়ে অন্য কোন ভাবনা অবান্তর।
বাংলাদেশ জামায়াতে ইসলামী সম্পর্কে ভিত্তিহীন অসত্য রিপোর্ট প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য আমি বাংলাদেশ প্রতিদিন পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়ে আশা প্রকাশ করছি যে, তারা অত্র প্রতিবাদটি যথাস্থানে ছেপে সৃষ্ট বিভ্রান্তি নিরসন করবেন।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন