ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১২ মে, ২০১৬

শহীদ মাওলানা মতিউর রহমান নিজামীকে রাষ্ট্রীয় ষড়যন্ত্রের মাধ্যমে হত্যায় শিবিরের প্রতিক্রিয়া


বাংলাদেশ বার্তা: ১১.০৫.১৬ জামায়াতে ইসলামীর আমীর, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইসলামী চিন্তাবিদ ও বিশিষ্ট আলেমে দ্বীন এবং সাবেক মন্ত্রী মাওলানা মতিউর রহমান নিজামীকে রাষ্ট্রীয় ষড়যন্ত্রের মাধ্যমে পরিকল্পিতভাবে সাজানো মিথ্যা মামলায় বিচার বিভাগীয় হত্যার প্রতিবাদ জানিয়ে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।
এক যৌথ বার্তায় বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান ও সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেন, “রাজনৈতিক প্রতিহিংসামূলক সম্পূর্ণ মিথ্যা মামলায় সরকার নির্ধারিত ছকে প্রহসণের রায় দিয়েছিল প্রশ্নবিদ্ধ ট্রাইবুনাল। কিন্তু অনাকাঙ্খিতভাবে এই ন্যায়ভ্রষ্ট রায় সুপ্রিমকোর্টের আপিল বিভাগে বহাল রাখা হয় যা অবৈধ সরকারের ইসলামী আন্দোলনকে নেতৃত্বশূন্য করার নীল নঁকশা বাস্তবায়নে মূল ভূমিকা পালন করে। অথচ মাওলানা মতিউর রহমান নিজামীর বিরুদ্ধে মামলা এবং সাক্ষী ছিল সম্পূর্ন সাজানো যা সরকারপক্ষের অন্যতম সাক্ষী নান্নু মিয়ার গোপন ভিডিও প্রকাশ ও অন্যান্য সাক্ষীদের বক্তব্যের মাধ্যমে প্রমাণিত হয়েছে। সরকার সরাসরি এ বিচারকাজে হস্তক্ষেপ করেছে যা স্কাইপ কেলেঙ্কারী, বিভিন্ন এমপি-মন্ত্রীর বক্তব্যের মাধ্যমে প্রমাণিত হয়েছে। অন্যদিকে তার জন্মস্থান পাবনার একজন মুক্তিযোদ্ধা কমান্ডারসহ ৩ জন বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা স্বপ্রণোদিত হয়ে ট্রাইব্যুনালে সাক্ষ্য দিয়েছেন যে মাওলানা নিজামীর বিরুদ্ধে আনীত অভিযোগের সাথে তার দূরতম কোন সম্পর্কও নেই। অথচ ট্রাইবুনাল এবং আপীল বিভাগ বীর মুক্তিযোদ্ধাদের সাক্ষ্যকে কোন মূল্যায়ন না করে আত্মস্বীকৃত ভাড়াটে সাক্ষীদের মিথ্যাচারকে গ্রহণ করে। অবশেষে তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে যা বিচার বিভাগীয় হত্যাকান্ড ছাড়া আর কিছুই নয়। এটি বাংলাদেশের রাজনীতির ইতিহাসে কালো অধ্যায় হয়ে থাকবে। বাংলাদেশের প্রধানতম ইসলামী দলের আমীর, সাবেক মন্ত্রী, বিশিষ্ঠ লেখক, আলেমে দ্বীন, দায়ী ইলাল্লাহ, সৎ, দক্ষ ও দেশপ্রেমিক জাতীয় নেতাকে অন্যায়ভাবে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করায় আমরা গভীরভাবে শোকাহত ও সংক্ষুব্ধ। আমরা মনে করি আইন-আদালত চির দিন ফ্যাসিবাদীদের অবৈধ দখলে থাকবে না। যে মাটিতে নিরপরাধ শহীদ নিজামীর রক্ত ঝরানো হয়েছে সেই মাটিতেই সময়ের ব্যবধানে বিচারের নামে হত্যাকারীদের কঠোর বিচার হবে, ইনশা’আল্লাহ।”
নেতৃবৃন্দ আরো বলেন, “আমরা দৃঢ়তার সাথে ঘোষনা করছি, সর্বোচ্চ ত্যাগের বিনিময়ে হলেও শহীদ মতিউর রহমান নিজামীর রেখে যাওয়া দ্বীন বিজয়ের কাজকে সম্পূর্ণ করতে আমরা দৃঢ়প্রতিজ্ঞ। শহীদ নিজামীকে হত্যা করে যারা ইসলামী আন্দোলনকে নেতৃত্বশূন্য করার, থামিয়ে দেয়ার স্বপ্ন দেখছে, তাদের সে স্বপ্ন কখনোই পূরণ হবে না। শহীদ মতিউর রহমান নিজামীর প্রতি ফোঁটা রক্ত এ দেশের ইসলামী মূল্যবোধে বিশ্বাসী জনগণকে উজ্জীবিত করবে ইনশাআল্লাহ।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন