ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১২ মে, ২০১৬

ড. আ. ন. ম. আব্দুল্লাহ জাহাঙ্গীর স্যারের মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ইন্তেকালে শিবিরের শোকবার্তা।

বাংলাদেশ বার্তা: ১২ মে ২০১৬, বৃহস্পতিবার: ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইসলামী গবেষক ও বক্তা ড. আ. ন. ম. আব্দুল্লাহ জাহাঙ্গীর স্যারের মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।
এক যৌথ শোকবার্তায় বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান এবং সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেন, “বিশিষ্ট আলেমে দ্বীন জনাব ড. আ. ন. ম. আব্দুল্লাহ জাহাঙ্গীর স্যারের ইন্তেকালে আমরা ইসলামের জন্য নিবেদিতপ্রাণ একজন অভিভাবককে হারালাম। তিনি তাঁর সারাজীবন ইসলামের খেদমতে কাটিয়েছেন। বাংলাদেশে বিশুদ্ধ ইসলাম চর্চা, ইসলামী জ্ঞানের গবেষণা ও বিভিন্ন ইসলামী আন্দোলনের মধ্যে তাঁর ঐক্য প্রচেষ্টায় তার ভূমিকা ছিল প্রশংসনীয়। অনৈসলামিক কর্মকান্ডের বিরুদ্ধে তিনি ছিলেন এক সোচ্চার কন্ঠ। হাদীস প্রসারের ক্ষেত্রে তিনি যে খেদমত করে গেছেন যুগ যুগ ধরে মানুষ তার এ অবদান স্মরণ করবে। বাংলাদেশে ইসলামী সমাজ প্রতিষ্ঠার কাজেও তিনি বলিষ্ঠ ভূমিকা পালন করে গেছেন। শিক্ষক হিসেবে জ্ঞানদানের মাধ্যমে অনেক আলেমে দ্বীন তৈরি করেছেন, যারা দেশে ইসলামের প্রচারে কাজ করছেন। একজন প্রসিদ্ধ ও খ্যাতিসম্পন্ন ইসলামী চিন্তাবিদ হিসেবে তিনি দেশ-বিদেশের অসংখ্য মানুষকে ইসলামী চিন্তায় উদ্বুদ্ধ করে মহান আল্লাহ তায়ালার প্রতি অগাধ বিশ্বাস ও দ্বীনি ঈমান মজবুত করতে নিরলসভাবে কাজ করে গেছেন। একজন প্রসিদ্ধ ইসলামী পন্ডিত হিসেবে তিনি ছিলেন সর্বজন শ্রদ্ধেয়। তার মৃত্যুতে দেশের ইসলামী আন্দোলন, তাওহীদী জনতা এক অভিভাবককে হারালো। 
বুধবার সকাল সাড়ে আটটার দিকে মাগুরার সদর উপজেলার পারনান্দুয়াল এলাকায় বাসের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক বহু গ্রন্থ প্রণেতা ড. আ. ন. ম. আব্দুল্লাহ জাহাঙ্গীর স্যার (৫৪) ও তার ড্রাইভার সেন্টু নিহত হয়েছেন। জাতির এই সংকটকালে তাঁর মত প্রজ্ঞাবান আলেমের ইন্তেকালে জাতি বড় ক্ষতির সম্মুখীন হয়েছে এবং তার মৃত্যুতে জাতি এমন একজন আলেমে দ্বীনকে হারালো যার অভাব কখনো পূরণ হবার নয়। মহান আল্লাহ তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতুল ফেরদাউসে উচ্চ মর্যাদা প্রদান করুন। 
আমরা তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে দোয়া করছি আল্লাহ তাদের এ শোক সহ্য করার তাওফীক দান করুন।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন