ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৭ মে, ২০১৬

৮ মে দেশব্যাপী শান্তিপূর্ণভাবে সর্বাত্মক হরতাল সফল করতে দেশবাসীর প্রতি আহ্বান


বাংলাদেশ বার্তা: ৭মে ২০১৬ শনিবার: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইসলামী চিন্তাবিদ, সাবেক মন্ত্রী মাওলানা মতিউর রহমান নিজামীকে পরিকল্পিতভাবে হত্যার সরকারী ষড়যন্ত্রের প্রতিবাদে ও মুক্তির দাবিতে জামায়াতে ইসলামীর পক্ষ থেকে ঘোষিত কর্মসূচি অনুযায়ী আগামীকাল ৮ মে রোববার সকাল ৬টা থেকে আগামী ৯ মে সোমবার সকাল ৬টা পর্যন্ত দেশব্যাপী শান্তিপূর্ণভাবে সর্বাত্মক হরতাল পালন করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল ডা. শফিকুর রহমান আজ ০৭ মে প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “দেশের জনগণ মাওলানা মতিউর রহমান নিজামীকে মুক্ত অবস্থায় তাদের মধ্যে পেতে চায়।
মাওলানা মতিউর রহমান নিজামী শুধু বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীরই নন, তিনি দেশের একজন জাতীয় নেতা ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন আলেমে দ্বীন। তিনি দেশে বহুদলীয় গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠা এবং ইসলামী সমাজ কায়েমের জন্য সারা জীবন সংগ্রাম করেছেন। তার দেশপ্রেম এবং পরিচ্ছন্ন ইমেজ সর্ব মহলে স্বীকৃত। তিনি তার নির্বাচনী এলাকার জনগণের উন্নতি-অগ্রগতি এবং রাস্তাঘাট নির্মাণের জন্য আন্তরিক প্রচেষ্টা চালিয়েছেন। দেশের জনগণ তাকে ভালবাসেন এবং তার মুক্তি চান। ষড়যন্ত্রের পথ পরিহার করে কালবিলম্ব না করে তাকে মুক্তি দেয়ার আহ্বান জানাচ্ছি।
মাওলানা নিজামীকে হত্যার সরকারী ষড়যন্ত্রের প্রতিবাদে ও মুক্তির দাবিতে জামায়াতের পক্ষ থেকে আগামীকাল ৮ মে রোববার সকাল ৬টা থেকে আগামী ৯ মে সোমবার সকাল ৬টা পর্যন্ত দেশব্যাপী শান্তিপূর্ণভাবে সর্বাত্মক হরতাল পালনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।
জামায়াতের পক্ষ থেকে ঘোষিত হরতাল কর্মসূচি শান্তিপূর্ণভাবে সর্বাত্মক সফল করার জন্য আমি জামায়াতের সকল শাখা এবং কৃষক, শ্রমিক, ছাত্র, শিক্ষক, বুদ্ধিজীবী, সুশীলসমাজ, ওলামায়ে-কেরাম ও পেশাজীবীসহ সকল শ্রেণি-পেশার মানুষ তথা দেশের আপামর জনতার প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।”
বিঃদ্রঃ অ্যাম্বুলেন্স, লাশবাহী গাড়ী, হাসপাতাল, ঔষধের দোকান, ফায়ার সার্ভিস ও সংবাদপত্রের গাড়ি হরতালের আওতামুক্ত থাকবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন