ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২৬ মে, ২০১৬

আমরা নিরাশ নই, হতাশ নই, মহান আল্লাহই যথেষ্ট...


 বাংলাদেশ বার্তাঃ  হত্যা করা হলো বাংলাদেশ জামায়াতে ইসলামী'র আমীর বিশ্ব ইসলামী আন্দোলনের একজন সিপাহসালার মাওলানা মতিউর রহমান নিজামীকে। 
শহীদ হিসেবে মহান আল্লাহর কাছে ফিরে গেলেন শহীদ মতিউর রহমান নিজামী। মহান আল্লাহর কাছে বিনীত প্রার্থনা তিনি যেন তাঁর এই প্রিয় বান্দার শাহাদাত কবুল করে শাহাদাতের সর্বোচ্চ মর্যাদায় তাকে সমাসিন করেন। আল্লাহুম্মা আমীন। শহীদ মতিউর রহমান নিজামী’র রেখে যাওয়া দ্বীন বিজয়ের কাজ অব্যাহত থাকবে, বাংলাদেশের জমিন শহীদ নিজামী’র রক্তে উর্বর হবেই, ইন'শা'আল্লাহ। 
এই বন্ধুর পথে পথিকদের এই শপথে বলিয়ান হতে হয়, যে পথে ধরে রবের দরবারে চলে গেলেন প্রিয় নেতা-"ইন্নাস সালাতি ওয়া নুসুকি ওয়া মাহইয়ায়া ওয়া মামাতি লিল্লাহি রাব্বিল আলামিন।"
অর্থঃ"নিশ্চয়ই আমার নামাজ, আমার কুরবানী, আমার জীবন, আমার মরণ সকল কিছুই আল্লাহ রাব্বুল আলামীনের জন্য" (সুরা আল আনাআম-১৬২)
ওদের মূল টার্গেট আমাদের হত্যা করে আমাদের পথচলাকে রুদ্ধ করে দেয়া। কিন্তু ওরা জানেনা আমাদের পথচলা চিরকল্যাণের তরে, সত্যের তরে, হেরায় আলোয় উদ্ভাসিত। মিথ্যা অপবাদ দিয়ে সত্যকে যুগে যুগে দাবিয়ে রাখতে চেয়েছিল মিথ্যাশ্রয়ীরা, কিন্তু তাদের স্বপ্ন কখনো পুরণ হয়নি, অনন্তকাল ধরে তা পুরণ হবেও না, ইনশা‘আল্লাহ। 
এই পথের যাত্রীদের অপরাধ শুধু আল্লাহর পথে চলা। আল্লাহর পথে চলা যদি পৃথিবীর স্বার্থান্বেষী মহলের দৃষ্টিতে অপরাধ হয়, আল্লাহর পথের পথিকরা সেই অপবাদ-নিন্দা সয়ে নিতে কুন্ঠিত নয়, যদি যায় জীবন, ঝুলতে হয় ফাঁসির রশিতে তবেও তারা পিছপা নয়। আল্লাহ তা'য়ালা বলেন- "ওই ঈমানদারদের সাথে তাদের শত্রুতার এছাড়া আর কোন কারণ ছিল না যে, তারা সেই আল্লাহর প্রতি ঈমান এনেছিল” (সুরা আল-বুরুজঃ ৮)।
একজন নিরাপরাধ মানুষকে রাষ্ট্রীয়ভাবে হত্যা করার চাইতে জঘন্য অপরাধ আর কি হতে পারে? কিছু প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া হলুদ রঙ মেখে উল্লাসে মেতে উঠেছে। তাদের বিবেক আর তথাকথিত বিবেকবানদের বিবেকের কাছে যে কেউ প্রশ্ন করতে পারে যে, যে মানুষগুলোকে (জামায়াত নেতৃবৃন্ধকে) রাষ্ট্রীয়ভাবে হত্যার আয়োজন করা হচ্ছে, আজ থেকে চল্লিশ বছর আগে তাদের বিরুদ্ধে কেন কারও কোন অভিযোগ-অনুযোগ ছিলনা? হঠাৎ করে কেন মিথ্যা, বানোয়াট, বায়বীয় ও ধারণাবশত অভিযোগে এদের রাষ্ট্রীয়ভাবে হত্যা করােএত জরুরী হয়ে পড়েছে? নিশ্চয় এর উত্তর দিতে কথিত বিবেকবান ব্যক্তিরা আমতা আমতা করলেও সময়ের ব্যবধানে ইতিহাস হয়ত তাদের ক্ষমা করবেনা। আমরা এতে বিক্ষুদ্ধ, এমন রাজনৈতিক হত্যাকান্ডের অপপ্রয়াসের বিরুদ্ধে আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আল্লাহ নিশ্চয় সীমালঙ্ঘনকারীদের দুনিয়া ও আখেরাতে অপদস্থ করবেন, আর মজলুম ব্যক্তিদের সম্মানিত করবেন, ইনশাল্লাহ। 
এই জঘন্য ঘটনাকে দিব্যি রাজনৈতিক হত্যাকান্ড ছাড়া আর কি বলা চলে? মিথ্যা সাক্ষ্য ও খোঁড়া যুক্তি দিয়ে যারা একটি আদর্শ মুছে দিতে চায় তারা সত্যিই চরম নির্বোধ। যারা "সঙ্গে থাকলে সঙ্গি, দূরে থাকলে জঙ্গি" এমন উপাধি দিতে সামন্যতম কার্পণ্যবোধ করেনা তারা যে কতবড় নির্লজ্জ তা বলার অপেক্ষা রাখেনা। তাদের মুখোশ জাতির সামনে উম্মোচিত, দেশের সচেতন মানুষ সুযোগ পেলেই এর জবাব দেবে। এদের প্রতি মানুষের কোন শ্রদ্ধা, ভালবাসা আস্থা নেই। এরা ক্ষমতার মসনদে গায়ের জোরে, অন্যায়ভাবে অস্ত্রবাজী করে ও প্রশাসনকে অপব্যবহার করে টিকে আছে। এদের অবস্থা ঘুনেধরা তকতকে ফ্রেমের মত, যে কোন সময় তারা ক্ষমতার মসনদ থেকে খসে পড়তে পারে, যা সময়ের ব্যাপার মাত্র। জোর করে অনেক কিছু করা যায়, কিন্তু বেশী দিন ক্ষমতায় টিকে থাকা যায়না, যা বারবার প্রমানিত। 
আল্লাহ দেখতে চান তাঁর বান্দারা তাঁর পথে অবিচল কিনা, আমরা তাঁর কাজে অবিরত কিনা! শাহাদাৎ আল্লাহর বান্দার জন্য এক অপার নেয়ামত। আল্লাহ যদি তাঁর পথের পথিককে পছন্দ করে শাহাদাতের মর্যাদা প্রদান করতে চান তার চেয়ে সৌভাগ্যশীল কে হতে পারে? যুগে যুগে নানা মিথ্যা অভিযোগে অসংখ্য নবী-রাসুল ও তাদের অনুসারীদের হত্যা করা হয়েছে, আজকের ঘটনা এ আর নতুন কি? 
ইসলামের অনুসারীদের শাহাদাতের রক্ত যে ময়দানে ঝরেছে সেই ময়দান ইসলামের জন্য উর্বর হয়, ইসলামপন্থীরা নতুন শক্তিতে বলিয়ান হয়, ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র ভেস্তে যায়। সত্যের বিজয় ঘনীভূত হয়। বাংলাদেশে ইসলামী আন্দোলনের নেতা-কর্মীদের হত্যা করে যারা দেশ থেকে ইসলামী তাহজীব-তামুদ্দুন ও ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠার অগ্রযাত্রাকে ব্যাহত করতে চায় তাদের স্বপ্ন কখনো পূরণ হবেনা, ইনশা’আল্লাহ। শহীদের রক্ত কখনো বৃথা যেতে পারেনা। আল্লাহ তা'য়ালা আমাদের প্রিয় নেতা ইসলামী আন্দোলনের অন্যতম সিপাহসালারকে কবুল করুন। এদেশে দ্বীনের পথে আন্দোলনের সর্বোচ্চ নেতৃত্বের চুড়ান্ত ত্যাগ-কুরবানীকে কবুল করুন। আমীন।
আমাদেরকে মহান আল্লাহ ধৈর্য্য, ত্যাগ ও কুরবানীর মহিমায় উজ্জীবিত হয়ে দ্বীনের পথে আগুয়ান হওয়ার তাওফিক দিন। হাসবুনাল্লাহি নে'য়মাল ওয়াকিল, নে'য়মাল মাওলা ওয়া নেয়মান নাছির। 
আমরা নিরাশ নই, হতাশ নই, মহান আল্লাহই আমাদের জন্য যথেষ্ট।

-আবদুল জব্বার
সাবেক কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন