ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২৭ মে, ২০১৬

বাংলাদেশ জামায়াতে ইসলামী সাম্প্রদায়িকতাকে সব সময়ই ঘৃণা করে----হামিদুর রহমান আজাদ


বাংলাদেশ বার্তা ডেস্ক; ২৭ মে ২০১৬: দৈনিক জনকণ্ঠ পত্রিকার শেষ পৃষ্ঠায় “সংখ্যালঘুদের ওপর হামলায় কলকাঠি নাড়ছে জামায়াত” শিরোনামে প্রকাশিত রিপোর্টে তখাকথিত ঘাতক দালাদ নির্মূল কমিটির ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার কবির গত ২৬ মে দুপুরে প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দিন আহমদের সাথে সাক্ষাতকালে জামায়াত শিবিরের অদৃশ্য কলকাঠিতেই চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংখ্যা লঘু সম্প্রদায়ের উপর হামলা বাড়ছে। জামাতীরা কৌশলে ঢুকে পড়ছে আওয়ামী লীগ ও বিএনপিতে।” মর্মে যে ভিত্তিহীন মিথ্যা মন্তব্য করেছেন তার তীব্র প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি জনাব হামিদুর রহমান আজাদ আজ ২৭ মে প্রদত্ত এক বিবৃতিতে বলেন যে, “তথাকথিত ঘাতক দালাল নির্মূল কমিটির ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার কবির জামায়াতে ইসলামীর বিরুদ্ধে যে মন্তব্য করেছেন তা ভিত্তিহীন মিথ্যা। 
শাহরিয়ার কবিরের ভিত্তিহীন মিথ্যা মন্তব্যের জবাবে আমি স্পষ্ট ভাষায় জানাতে চাই যে, বাংলাদেশ জামায়াতে ইসলামী সাম্প্রদায়িকতাকে সব সময়ই ঘৃণা করে। তাই সংখ্যালঘুদের ওপর হামলায় জামায়াতের কলকাঠি নাড়ার প্রশ্নই আসেনা। জামায়াতে ইসলামী স্বচ্ছ ও পরিচ্ছন্ন নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক ধারার রাজনীতিতে বিশ্বাস করে। কাজেই জামায়াতের লোকদের কৌশলে আওয়ামী লীগ ও বিএনপিতে ঢুকে পড়ার প্রশ্ন অবান্তর। 
দেশী-বিদেশী সকলেই জানেন যে, আওয়ামী লীগের নেতা-কর্মীরাই সংখ্যালঘুদের বাড়ী-ঘরে হামলা চালায়, ভাংচুর করে এবং তাদের জমি-জমা দখল করে থাকে। তাদের এসব অপকর্মের খবর মিডিয়ায় বহুবার প্রকাশিত হয়েছে। শাহরিয়ার কবির তাদের অপকর্ম আড়াল করার উদ্দেশ্যেই উদোরপিন্ডি বুদোর ঘাড়ে চাপানোর মত জামায়াতের বিরুদ্ধে ভিত্তিহীন মিথ্যা মন্তব্য করে অপপ্রচার চালাচ্ছেন। এ ধরনের ভিত্তিহীন মিথ্যা মন্তব্য করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। 
তাই জামায়াতের বিরুদ্ধে ভিত্তিহীন মিথ্যা মন্তব্য করা থেকে বিরত থাকার জন্য আমি শাহরিয়ার কবিরের প্রতি আহ্বান জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন