ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৩ মে, ২০১৬

নিজামীর ফাঁসির নিন্দা জানিয়েছে মালয়েশিয়ার ‘পাস পার্টি’

প্রথম নিউজ আন্তর্জাতিক ডেস্ক:  মানবতাবিরোধী অপরাধের দায়ে বাংলাদেশ জামায়াতে ইসলামের সাবেক আমির মতিউর রহমান নিজামীর ফাঁসির ঘটনায় নিন্দা জানিয়েছে মালয়েশিয়ার ধর্মভিত্তিক রাজিনিতক দল ‌’পার্টি ইসলাম সে মালয়েশিয়া’সংক্ষেপে ‌’পাস’।
পাস পার্টির সভাপতি আব্দুল হাদি আওয়াং এক বিবৃতিতে বলেন, বাংলাদেশের ইসলামিক নেতা মতিউর রহমান নিজামীর ওপর যে অবিচার করা হয়েছে তার নিন্দা জানাই। hazi abdul hadi তিনি বলেন, পাস পার্টি দৃঢ়ভাবে প্রতিবাদ জানায়। মাওলানা মতিউর রহমান নিজামীকে যেভাবে কারাগারে আটক রাখা হয়েছে এবং মৃত্যুদন্ড কার্যকর করা হয়েছে তার তীব্র প্রতিবাদ জনাই।
তিনি বলেন, ১৯৭১ সালে পাকিস্তানের সঙ্গে স্বাধীনতা যুদ্ধের সময় নিজামীর বিরুদ্ধে যুদ্ধাপরাধের অভিযোগ আনা হয়েছে। তবে পরবর্তীতে দেখা যায়, দেশটির সরকারি দল তাদের রাজনৈতিক হাতিয়ার হিসেবে এসব ইসলামিক নেতাদের বিরুদ্ধে প্রতিশোধ নিচ্ছে এবং হত্যা করছে।
তিনি বলেন, পাস পার্টি আশা করে, বাংলাদেশে জামাতে ইসলাম ধৈর্য্যের সঙ্গে এসব পরিস্থিতি মোকাবেলা করবে। বাংলাদেশে ইসলাম প্রতিষ্ঠায় কাজ করে যাবে। এছাড়াও পাস নিজামীর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। ইসলাম রক্ষা করতে জামাতে ইসলামের ওপর বর্বর নির্যাতন বন্ধ করতে প্রধামন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানায় দলটি।
সৌজন্যেঃপ্রথম নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন