ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৭ মে, ২০১৬

রাজধানীতে জামায়াতের বিক্ষোভ

বাংলাদেশ বার্তা: ০৭মে ২০১৬, শনিবার:  বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ও সাবেক মন্ত্রী মাওলানা মতিউর রহমান নিজামীর রিভিউ খারিজ করে মৃত্যুদণ্ডা দেশ বহাল রাখার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী।
আজ সকাল নয়টায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় দাওয়াত কার্যক্রম সম্পাদক আনিছুর ররহমান বিশ্বাসের নেতৃত্বে রাজধানী যাত্রাবাড়ীর কুতুবখালি থেকে মিছিলটি শুরু হয়ে যাত্রাবাড়ী চৌরাস্তায় গিয়ে সংক্ষিপ্ত সমাবেসের মাধ্যমে শেষ হয় ।
এছাড়াও মিছিলের অগ্রভাগে ছিলেন জামায়াতে ইসলামী যাত্রাবাড়ী পূর্ব থানা আমির নিজামুল হক , যাত্রাবাড়ী পশ্চিম থানা আমির খন্দকার আবুল ফাতেহ জামায়াতে নেতা হাবিবুল্লাহ বাহার , শাহজান খান , মোহাম্মাদ আলী , আতিকুর রহমান ও ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি সাদেক বিল্লাহ সেক্রেটারি রিয়াজ উদ্দিন সহ শিবির নেতা শাফিউল আলম , মজিবুর রহমান মন্জু , আব্দুল মা'বুদ শিকদার , আহসান হাবিব , ইমাম হোসাইন প্রমুখ ।
সমাবেসে বক্তারা বলেন , মাওলানা নিজামী শুধু একটি আদর্শবাদী দলের শীর্ষ নেতাই নয়। তিনি বিশ্ব ইসলামী আন্দোলনের অন্যতম শীর্ষ নেতা ও আধুনিক দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার অন্যতম রূপকার । তাই আমরা মনে করি তাকে হত্যা করার মাধ্যমে সরকার এদেশ ও বিশ্ব ইসলামী আন্দোলনকে নেতৃত্ব শূর্ণ্য করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে কিন্তু ইতিহাস সাক্ষ্য দেয় কোন ব্যক্তি হত্যার মাধ্যমে আদর্শকে শেষ করতে পারে না । এবং এই দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার রূপকার কে হত্যা করার মাধ্যমে দেশকে একটি তলা বিহীন রাষ্ট্রে পরিণত করতে চাচ্ছে সরকার।
উল্লেখ্য গত বৃহস্পতিবার মাওঃ মতিউর রহমান নিজামীর মৃত্যুদন্ড বহাল রেখে রায় ঘোষণার পরই জামায়াতের ভারপ্রাপ্ত আমির মকবুল আহমাদ ও ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান দেশব্যাপী এ কর্মসূচি ঘোষনা করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন