ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৯ মে, ২০১৬

রাউজানের প্রখ্যাত আলেমেদ্বীন হযরত মাওলানা আব্দুস সাত্তার ইসলামাবাদীর মৃত্যুতে চট্টগ্রাম মহানগর জামায়াত নেতৃবৃন্দের শোক


বাংলাদেশ বার্তা ২৮ মে, ২০১৬: রাউজান থানার ১০নং পূর্ব গুজরা ইউনিয়নের সাতবাড়িয়া গ্রাম নিবাসী, চট্টগ্রাম মহানগর জামায়াতে ইসলামীর প্রবীণ সদস্য (রুকন), প্রখ্যাত আলেমেদ্বীন আলহাজ্ব মাওলানা আব্দুস সাত্তার ইসলামাবাদী তাঁর নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৬ বছর। তিনি ৩ ছেলে ও ২ মেয়ে রেখে যান। মরহুম মাওলানা আব্দুস সাত্তার ইসলামাবাদীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমীর এবং জাতীয় সংসদের সাবেক সদস্য, বিশিষ্ট রাজনীতিবিদ, জননেতা মাওলানা মুহাম্মদ শামসুল ইসলাম ও চট্টগ্রাম নগর জামায়াত সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলাম এক শোক বাণী প্রদান করেন।
শোক বাণীতে নগর জামায়াত নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার বর্গের প্রতি সমবেদনা জানান। 
মরহুম মাওলানা আব্দুস সাত্তার ইসলামাবাদী হাটহাজারী মাদ্রাসা, পাকিস্তান ও ভারতের দেওবন্দ মাদ্রাসা থেকে হাদীসের উপর উচ্চতর ডিগ্রী লাভ করেন। 
শিক্ষাজীবন শেষে তিনি ঢাকা হাইকোর্ট জামে মসজিদ, ফরিদপুর কোর্ট জামে মসজিদ, চট্টগ্রাম কালুরঘাট ইস্পাহানী জুট মিল অফিসার্স কলোনী জামে মসজিদ, চাকতাই বায়তুন নুর (নয়া মসজিদের) খতিব হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। গত ২৭ মে ২০১৬ইং চট্টগ্রাম মহানগরী জামায়াতের সেক্রেটাকারী মুহাম্মদ নজরুল ইসলামের নেতৃত্বে এক প্রতিনিধি দল মরহুমের গ্রামের বাড়িতে গিয়ে কবর জিয়ারত করেন এবং পরিবারের সদস্যদের সাথে দেখা করেন। এ সময় উপস্থিত ছিলেন, নগর জামায়াত নেতা মুহাম্মদ উল্লাহ, ডাক্তার মুহাম্মদ ছিদ্দিকুর রহমান। এছাড়াও আওয়ামীলীগ নেতা এনামুল হক, একরামুল হক ও ইলিয়াছ হোসাইন প্রমুখ। 
মরহুমের নামাজে জানাজায় ইমামতি করেন সাতবাড়িয়া জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আব্দুল হালিম, এলাকার বহু আলেম, শিক্ষক,ব্যবসায়ীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন