ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৩ মে, ২০১৬

প্রহসনের বিচারের মাধ্যমে মাওলানা নিজামীকে হত্যা করেছে সরকার: শিবির সেক্রেটারী জেনারেল

বাংলাদেশ বার্তা ১৩ মে ২৯১৬ঃ বিশ্ব বরেণ্য আলেমে দ্বীন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর শহীদ মাওলানা মতিউর রহমান নিজামীকে প্রহসনের বিচারের মাধ্যমে সরকার হত্যা করেছে বলে মন্তব্য করেছেন ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত।
শুক্রবার রাজধানীর এক মিলনায়তনে মাওলানা নিজামীর মাগফেরাত কামনায় কুরআন খানি ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দপ্তর সম্পাদক মোবারক হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় এইচ আর ডি সম্পাদক শাহীন আহাম্মদ খান, দাওয়া সম্পাদক আনিসুর রহমান বিশ্বাস ও প্লানিং এন্ড ডেভলপমেন্ট সেক্রেটারী সুলতান মাহমুদ রিপন প্রমুখ।
দোয়াপূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে সেক্রেটারী জেনারেল বলেন, মাওলানা মতিউর রহমান নিজামী তাঁর শাহাদাতের পূর্বে বলে গিয়েছিলেন, “আমার শাহাদাত পরিবর্তনের সূচনা করবে”। আমরাও দৃঢ়ভাবে বিশ্বাস করি শহীদের রক্ত অবশ্যই কথা বলবে। যেই জমিনে এত শহীদের রক্ত ঝরেছে, সেই জমিনে পরিবর্তন অবশ্যম্ভাবী।
তিনি বলেন, বিশ্বব্যাপী মাওলানা নিজামীর গায়েবানা জানাযায় অজস্র মানুষের ঢল প্রমান করে, আল্লাহ যাকে সম্মানিত করতে চান, তাঁকে কেউ অপমানিত করতে পারে না। সরকারের মদদপুষ্ট মিডিয়ার মিথ্যা গোয়েবলসীয় প্রচারণাও পারবে না। মাওলানা নিজামীর এই এই ত্যাগ বাংলাদেশে ইসলামের বিজয়কে ত্বরাণ্বিত করবে, ইনশাআল্লাহ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন