ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৪ মে, ২০১৬

জামায়াতকে নিয়ে করা শীর্ষ নিউজের রিপোর্টটি সম্পূর্ণ বানোয়াট----ডা. সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহের


অনলাইন পত্রিকা শীর্ষ নিউজে গত ২রা মে “জামায়াতকে পাশে চায় সরকার!” শিরোনামে প্রকাশিত বানোয়াট রিপোর্টের প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি ডা. সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহের আজ ০৩ মে প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “শীর্ষ নিউজের রিপোর্টটি সম্পূর্ণ বানোয়াট। এ রিপোর্টের কোন ভিত্তি নেই। 
শীর্ষ নিউজের রিপোর্টের জবাবে আমি স্পষ্ট ভাষায় জানাতে চাই যে, বর্তমান সরকার জামায়াতের বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত। কাজেই আগামী নির্বাচনে জামায়াতকে অর্ধশত আসন দিয়ে বিরোধী দলে বসানো নিয়ে সরকারের সাথে জামায়াতের কোন আলোচনার প্রশ্নই আসে না। 
শীর্ষ নিউজের রিপোর্টে ২০১৪ সালের ৫ জানুয়ারী আওয়ামী লীগের সাথে জামায়াতের তুরস্কে বৈঠকের যে কথা লেখা হয়েছে তা সর্বৈব মিথ্যা। তুরস্কে আওয়ামী লীগের সাথে জামায়াতের যেখানে কোন বৈঠকই হয়নি, সেখানে ৭০টি আসন দিয়ে জামায়াতকে বিরোধী দলের আসনে বসানোর প্রস্তাব দেয়ার কথা হাস্যকর। 
বাংলাদেশে নিযুক্ত তৎকালীন মার্কিন রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজিনার সময়ে মার্কিন দূতাবাসে আওয়ামী লীগ ও জামায়াতের মধ্যে কোন বৈঠক হয়নি। কাজেই সেখানে আমার অংশ নেয়ার প্রশ্নই আসে না। তথ্যটি একেবারেই হাস্যকর এবং বিভ্রান্তিকর। 
যখন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর, প্রখ্যাত আলেমে দ্বীন ও সাবেক মন্ত্রী মাওলানা মতিউর রহমান নিজামীর জীবন নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে ঠিক তখন এ ধরনের ভিত্তিহীন ও বিভ্রান্তিমূলক রিপোর্টটি পত্রিকাটি কোন্ মতলবে ছেপেছে তা জাতির কাছে এক বিরাট প্রশ্ন। 
এ ধরনের ভিত্তিহীন রিপোর্ট প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য আমি অনলাইন পত্রিকা শীর্ষ নিউজ কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়ে আশা প্রকাশ করছি যে, তারা অত্র প্রতিবাদটি যথাস্থানে ছেপে সৃষ্ট বিভ্রান্তি নিরসন করবেন।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন