ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১২ মে, ২০১৬

দৈনিক পূর্বকোণে প্রকাশিত সংবাদের প্রতিবাদ:পত্রিকায় বানোয়াট নিউজ ছাপিয়ে বাঘ কে বিড়ালের ভয়দেখানো থেকে বিরত থাকুন

বাংলাদেশ বার্তা ১২মে, ২০১৬: সাবেক সাংসদ, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য জনাব শাহজাহান চৌধুরী "দৈনিক পূর্বকোণ" পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে তার ফেসবুক আইডিতে নিম্নরূপ স্ট্যাটাস দিয়েছেন।
আমার প্রতি চট্রগ্রামের বহুল আলোচিত এই "দৈনিক পূর্বকোণ" এর অগাধ ভালবাসা আমি দীর্ঘ দিন ধরে অবলোকন করে আসছি।আজকের পত্রিকার আমাকে নিয়ে এই নিউজ টি সাধারণ মানুষের মনে বিভ্রান্তি সৃষ্টি করেছে। পত্রিকায় রিপোর্টারদের উদ্দেশ্য করে বলতে চাই আমি নিয়ম তান্ত্রিক, গণতান্ত্রিক আন্দোলনে বিশ্বাসী। আমার মত একজন রাজনৈতিক ব্যক্তির বিরুদ্বে দিনের পর দিন অবৈধ প্রশাসন এর মিথ্যা দায়েরকৃত সাঝানো বানোয়াট ও মিথ্যা মামলা দিয়ে আমাকে রাজনীতিরর ময়দান থেকে দূরে রাখার যে পায়তারা চালাচ্ছে এই আসল সত্য কথাটি আপনারা প্রচার করতে অক্ষম কেন?
আর আমি আজ পর্যন্ত কোন বক্তব্য অপ্রকাশ্য ভাবে করি নাই আমার সব বক্তব্য দিনের আলোর মত প্রকাশ্য। একজন পরিচ্ছন্ন ও গণতান্ত্রিক রাজনীতিবিদ সব সময় প্রকাশ্যে বক্তব্য প্রদান করে থাকে আর এই কারনে যদি কোন পত্রিকার সাংবাদিকদের ঘুম নষ্ট হয়ে যাই তাহলে অবশ্যই সে সব সাংবাদিকরা যানেন না যে সাংবাদিকতা মানে সত্য কথা প্রকাশ করা। আর আমি কেন্দ্রীয় সকল কর্মসূচিতে অংশ নিলে দৈনিক পূর্বকোনের সাংবাদিকদের সমস্যা কোথায় আমি একটি দলের কেন্দ্রীয় শুরা সদস্য হিসেবে কেন্দ্রীয় কর্মসুচীতে অংশ নেয়া আমার দায়িত্ব এবং কর্তব্য। আমি ইসলামী আন্দোলন করি নিজের সমস্ত কিছু ইসলামী আন্দোলনের জন্য কুরবানি দিতে প্রস্তুত এখানে আত্নগোপন শব্দ আর গ্রেফতারী পরোয়ানার নিউজ উত্তোলন করে দমিয়ে রাখা যাবেনা।ইনশাল্লাহ আমার শরীরে এক বিন্দু রক্ত থাকতে ও জামায়েত ইসলামী, এবং ইসলামী আন্দোলনের জন্য, ইসলামী বিপ্লবের জন্য লড়ি করে যাব। এবং আমার সকল নেতা কর্মীদের প্রস্তুত থাকার জন্য আহবান জানাচ্ছি।আমাদের নেতৃবৃন্দের রক্তের বদলা আমরা নিব ইনশাল্লাহ। পত্রিকায় বানোয়াট নিউজ ছাপিয়ে বাঘ কে বিড়ালের ভয়দেখানো থেকে বিরত থাকুন এবং সত্য খবর চাপিয়ে মিথ্যার যে তখমা আপনাদের গায়ে লাগিয়েছেন তা মুছে পেলার চেষ্টা করুন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন