ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৪ মে, ২০১৬

আমীরে জামায়াত মাওলানা নিজামীর জন্য বিশেষভাবে দোয়ার আবেদন


৩ মে ২০১৬, মঙ্গলবার: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর, প্রখ্যাত আলেমে দ্বীন ও সাবেক মন্ত্রী মাওলানা মতিউর রহমান নিজামীর মুক্তির জন্য দেশে-বিদেশে অবস্থানরত বাংলাদেশীদের নিকট বিশেষভাবে দোয়া করার আবেদন জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর জনাব মকবুল আহমাদ আজ ০৩ মে প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার উদ্দেশ্যেই সাজানো মিথ্যা মামলায় মাওলানা নিজামীকে বন্দী করে রেখেছে। 
মাওলানা নিজামী রাষ্ট্রীয় ষড়যন্ত্রের শিকার। সরকার শতাব্দীর নিকৃষ্টতম মিথ্যার আশ্রয় নিয়ে তার বিরুদ্ধে মিথ্যা, বায়বীয় অভিযোগে ষড়যন্ত্রমূলকভাবে মামলা সাজিয়েছে। সরকারের দলীয় লোকদের দিয়ে সাজানো বানোয়াট সাক্ষীর মাধ্যমে তার জীবন হানির গভীর ষড়যন্ত্র চলছে।
এই অবস্থায় যাতে মহান আল্লাহ তাকে ন্যায় বিচার প্রাপ্তির ব্যবস্থা করে দেন সে জন্য আমরা আমাদের মহান মনিবের সাহায্য চাই। মাওলানা নিজামীর মুক্তির জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করার জন্য আমি দেশে ও বিদেশে অবস্থানরত বাংলাদেশী ভাই-বোনদের প্রতি বিশেষভাবে আবেদন জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন