ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৩১ মে, ২০১৬

জামায়াতকে জড়িয়ে কালের কণ্ঠের মিথ্যাচারের তীব্র প্রতিবাদ


বাংলাদেশ বার্তাঃ   দৈনিক জনকণ্ঠ পত্রিকার শেষ পৃষ্ঠায় “কক্সবাজারে সংখ্যালঘুদের উপর হামলা, লুটপাট, মন্দির, বাড়ি ঘর ভাংচুর” শিরোনামে এবং কালেরকণ্ঠ পত্রিকার শেষ পৃষ্ঠায় “নির্বাচনে পরাজিত হয়ে হিন্দু পাড়ায় হামলা” শিরোনামে গতকাল ৩০ মে প্রকাশিত রিপোর্টে “কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নের কুলিয়াপাড়ায় সংখ্যালঘুদের মারধর, বসতবাড়ি, মন্দির ও ব্যবসা প্রতিষ্ঠানে বিএনপি এবং জামায়াতের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা হামলা চালিয়েছে” মর্মে যে মিথ্যা তথ্য পরিবেশন করা হয়েছে তার তীব্র প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি জনাব হামিদুর রহমান আযাদ গতকাল ৩০ মে প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নের কুলিয়াপাড়ায় সংখ্যালঘুদের বাড়ী-ঘরে, মন্দিরে, ব্যবসা-প্রতিষ্ঠানে হামলা ও সংখ্যালঘু সম্প্রদায়ের লোকদের মারধর করার সাথে জামায়াতে ইসলামীর কোন সম্পর্ক নেই। জামায়াতে ইসলামীর ভাবমর্যাদা ক্ষুন্ন করার হীন উদ্দেশ্যেই জামায়াতে ইসলামীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। এভাবে অপপ্রচার চালিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করা যাবে না।
কালের কণ্ঠের রিপোর্টের জবাবে আমি স্পষ্ট ভাষায় জানাতে চাই যে, জামায়াত নেতা জনাব আবদুল কাদের মোল্লার ফাঁসির পর জামায়াত কর্মীরা কুলিয়াপাড়া গ্রামে কখনো হামলা চালায়নি। এটা কালের কণ্ঠের সংশ্লিষ্ট রিপোর্টারের মিথ্যাচার ছাড়া আর কিছুই নয়। 
তাই জামায়াতে ইসলামীর বিরুদ্ধে অপপ্রচার চালানো থেকে বিরত থাকার জন্য আমি দৈনিক জনকণ্ঠ ও কালের কণ্ঠ পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন