ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৩ মে, ২০১৬

শহীদ আমীরে জামায়াত মতিউর রহমান নিজামীকে হত্যার নিন্দা জানিয়েছে ফিলিস্তিন উলামা পরিষদ

শহীদ আমীরে জামায়াত মতিউর রহমান নিজামীকে হত্যার নিন্দা জানিয়েছে ফিলিস্তিন উলামা পরিষদ। পাঠকদের জন্য অনুবাদ তুলে ধরা হলো:
সকল প্রসংশা আল্লাহর। সালাত এবং সালাম আমাদের নবী মুহাম্মদ (সাঃ)এবং তার পরিবার ও পরিজনের উপর এবং কিয়ামত পর্যন্ত তাদের যারা অনুসরণ করবে তাদের উপর।
বাংলাদেশ সরকার জামায়াতে ইসলামীর আমীর শায়খ শহীদ মতিউর রহমানের মৃত্যুদণ্ড কার্যকর করে একটি জঘন্য অপরাধ সংঘটিত করেছে। আমরা বহিঃবিশ্বের ফিলিস্তিনি উলামা পরিষদ এই জঘন্য নিকৃষ্ট কাজটির নিন্দা জানাচ্ছি। আমরা দৃঢ়ভাবে বলছি যে, এটা বাংলাদেশের ইসলামী কার্যকলাপকে লক্ষ্যবস্তু বানাচ্ছে। আর এখানে আলেমদের নিরবতা এই বিষয়টাকে আরো উৎসাহিত করছে যে, সকল জায়গায় ইসলাম ও তার অনুসারীদের লক্ষ্যবস্তু বানানো। আর এটা বাড়াবাড়ির অন্যতম একটি মাধ্যম। যা পাপিষ্টরা তাদের রাজনীতির মাধ্যমে হাসিল করতে চায়।আর নিরবতা পালনকারী আলেমরাও তাই চায়।
আমরা বাংলাদেশ জামায়াতে ইসলামী এবং সকল মুসলমানদের প্রতি শায়খ শহীদ মতিউর রহমানের শাহাদাতে গভীর সমবেদনা জানাচ্ছি। আমারা উম্মাহর আলেমদেরকে আহবান করছি বাংলাদেশের যালেম সরকারের দ্বারা অত্যাচারিত সকল আলেমদের পাশে দাঁড়াতে।
আল্লাহ শায়খ শহীদের উপর রহম করুক, তার হত্যাকারীদের থেকে প্রতিশোধ নিক এবং বাংলাদেশের ইসলাম ও মুসলমানদের হেফাজত করুক।
আর আল্লাহ তার সিদ্ধান্তে বিজয়ী কিন্তু অধিকাংশ মানুষ তা জানেনা।
বহিঃবিশ্বের ফিলিস্তিন উলামা পরিষদ।
শা'বান,০৩/১৪৩৭
১০/০৫/২০১৬

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন