ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৮ জুলাই, ২০১৮

পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনায় তীব্র নিন্দা এবং প্রতিবাদ


বাংলাদেশ বার্তাঃ জামিনে থাকা একজন নেতাকে অন্যায়ভাবে গ্রেফতার করে পুলিশে আইনের প্রতি অবজ্ঞা প্রদর্শন করেছে।
চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় জামায়াত নেতা জনাব জসিম উদ্দিনকে গত ৭ জুলাই রাতে পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি মাওলানা আ.ন.ম. শামসুল ইসলাম আজ ৮ জুলাই প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় জামায়াত নেতা জনাব জসিম উদ্দিন উচ্চ আদালত থেকে প্রাপ্ত জামিনে ছিলেন। তাকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
জনাব জসিম উদ্দিন একজন জনপ্রিয় স্থানীয় জামায়াত নেতা। তাকে রাজনৈতিকভাবে হয়রানি করার হীন উদ্দেশ্যেই সরকার তার বিরুদ্ধে পরিকল্পিতভাবে মিথ্যা মামলা দায়ের করেছে। তার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলায় তিনি উচ্চ আদালত থেকে জামিন পেয়েছিলেন। জামিনে থাকা একজন নেতাকে অন্যায়ভাবে গ্রেফতার করে পুলিশে আইনের প্রতি অবজ্ঞা প্রদর্শন করেছে।
কাজেই তাকে অযথা হয়রানি না করে অবিলম্বে নিঃশর্তভাবে মুক্তি প্রদান করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন