ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৯ জুলাই, ২০১৮

একটি মানুষকে আর কতভাবে নির্যাতন করা হবে!


বাংলাদেশ বার্তাঃ দৈনিক আমার দেশ পত্রিকার মজলুম সম্পাদক শ্রদ্ধেয় মাহমুদুর রহমান অ্যাম্বুলেন্সে করে আজ দু’টি আদালতে হাজির হয়েছেন। ঢাকার জেলাজজ আদালতে একটি মামলায় শুনানী ছিল। গায়েবী অভিযোগ, আমেরিকায় প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদ জয়কে অপহরণ এবং হত্যা ষড়যন্ত্র! এই মামলার নির্ধারিত শুনানীর তারিখ ছিল আজ। অ্যাম্বুলেন্সে করেই গেলেন হাজিরা দিতে।

সুনামগঞ্জের একটি মামলায় জামিন বাতিল করে গত বৃহস্পতিবার ওয়ারেন্ট ইস্যু করেছিল। সেই ওয়ারেন্টের কপি দ্রুত গতিতে ঢাকায় চলে আসে। সেই মামলায় তিনি আজ জামিন চাইতে হাইকোর্টে গিয়েছিলেন। হাইকোর্ট বিভাগের একটি বেঞ্চ আজ ৬ সপ্তাহের জামিন মঞ্জুর করেছে।

একটি মানুষকে আর কতভাবে নির্যাতন করা হবে! ২০১০ সালের এপ্রিলে ঢাকার ৭ রাস্তার মোড়ে গাড়িতে হ্যামার দিয়ে আক্রমনের মাধ্যমে শুরু হয়েছিল। এরপর জুনে গ্রেফতারা করা হয় দৈনিক আমার দেশ কার্যালয় থেকে। বন্ধ করে দেয়া হয়েছিল পত্রিকা। তখন রিমান্ডে নিয়ে তাঁকে হত্যার অপচেষ্টাও চালানো হয়েছিল। সেই দফায় ১৪দিন রিমান্ডে রেখে নির্যাতন করা হয়।

২০১৩ সালের ১১ এপ্রিল দ্বিতীয় দফায় গ্রেফতারের পরও রিমান্ডে রাখা হয় মোট ২৪ দিন। তখনো তাঁর উপর নির্যাতন হয়েছে অবর্ণনীয়। 
সর্বশেষ গত ২২ জুলাই কুষ্টিয়ার ঘটনা সবারই জানা। টানা সাড়ে ৪ ঘন্টা অবরুদ্ধ ছিলেন কুষ্টিার একটি আদালতে। সেখানেও ছাত্রলীগের গুন্ডারা তাঁকে হত্যার উদ্দেশ্যে আক্রমণ চালিয়ে রক্তাক্ত করে।

এই অবস্থায়ও তিনি আজ অ্যাম্বুলেন্সে করেই আদালতের গেলেন। হাজিরা দিলেন। আবার হাইকোর্টে গিয়ে জামিন চাইলেন।

Oliullah Noman

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন