ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৯ জুলাই, ২০১৮

মেয়রপ্রার্থী জুবায়ের এর জেলা ও মহানগর পরিবহণ শ্রমিকনেতাদরে সাথে মতবিনিময়,,,,,

বাংলাদেশ বার্তাঃ  বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন'র কেন্দ্রীয় সভাপতি, সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরোয়ার প্রধান অতিথির বক্তব্যে বলেন- এহসানুল মাহবুব জুবায়ের ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি হওয়ায় সারা দেশে তাঁর পরিচিতি রয়েছে। তাই দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে ইসলামী আন্দোলনের নেতা-কর্মীরা মেয়র প্রার্থীর জন্য দোয়া করছেন এবং খোঁজ খবর নিচ্ছেন। মেয়র প্রার্থী জুবায়েরকে বিজয়ী করার জন্য আমাদের সর্বাত্মক প্রচেষ্টা চালাতে হবে।
বিশেষ অতিথির বক্তব্য আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে "সিলেট নাগরিক ফোরাম" মনোনীত মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেন- ইসলামী আন্দোলনে নিজ থেকে নির্বাচন করার সুযোগ নেই। সংগঠন আমাকে নির্বাচন করার জন্য নির্দেশ দিয়েছে তাই আমি সংগঠনের আনুগত্য করতে বাধ্য। আমি আপনাদের সকলের কাছে দোয়া চাই আল্লাহ যেন সংগঠনের সিদ্ধান্তকে বিজয়ী করেন।
উপস্থিত বিভিন্ন জেলা ও মহানগরী সভাপতিগণ তাদের বক্তব্যে বলেন- আপনি জুবায়ের ভাই সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে শুধু "সিলেট নাগরিক ফোরামের" মনোনীত মেয়র পদপ্রার্থী নয়! আপনি গোটা দেশের ইসলামী আন্দোলনের (জামায়াত-শিবির) মনোনীত একজন মেয়র পদপ্রার্থী। তাই আমরা শুধু দোয়া নয় ৬৪টি জেলা ও মহানগর সভাপতিগণ আমরা দোয়ার পাশাপাশি আমাদের অবস্থান থেকে আপনি বিজয়ী হওয়ার জন্য কাজও করবো ইনশা'আল্লাহ।
অদ্য ৯ ই জুলাই'১৮ সকাল ১০ ঘটিকায় বাংলাদেশ পরিবহণ শ্রমিক ফেডারেশন এর উদ্যেগে জিলা ও মহানগরী সভাপতি সম্মেলন-১৮ এ প্রধান অতিথি ও বিশেষ অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বাংলাদেশ পরিবহণ শ্রমিক ফেডারেশণ এর কেন্দ্রীয় সভাপতি কবির আহমদের সভাপতিত্বে ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাওলানা লোকমান আহমদের পরিচালনায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন