ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২২ জুলাই, ২০১৮

আওয়ামী জঙ্গলে বিপন্ন মানবতা =


বাংলাদেশ বার্তাঃ দুটি জাহেলিয়াত ইতিহাসে একইভাবে চিহ্নিত হবে । একটি আইয়ামে জাহেলিয়াত । অন্যটি আওয়ামী জাহেলিয়াত । নিত্য দিন এই জাহেলিয়াতের মুখামুখি হচ্ছে এদেশের মানুষ । তার সর্বশেষ শিকার হয়েছেন আমার দেশ সম্পাদক জনাব মাহমুদুর রহমান । তিনি আজ মানহানির মামলায় কুষ্টিয়ার আদালতে হাজিরা দিতে গেলে আদালত চত্বরেই এই হামলার শিকার হন । 
তিনি হঠাৎ করে এই হামলার মুখে পড়েন ব্যাপারটি এমন নয় । আদালত থেকে জামিন পেয়ে বের হতে গেলে তিনি ছাত্রলীগ কর্তৃক বাঁধা প্রাপ্ত হন । এভাবে কয়েক ঘন্টা আটকে থাকার পর তাঁর উপর এই হামলাটি সংঘটিত হয়েছে । বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে অনেক আলোচনা হয়েছে । মাহমুদুর রহমান ফেইস বুকে লাইভে এসে নিজেও তার অবরুদ্ধ হওয়ার খবরটি জানিয়েছেন । সম্ভাব্য হামলা থেকে রক্ষা পাওয়ার জন্যে এক পর্যায়ে আদালতের শরনাপন্নও হয়েছিলেন । 

তারপরেও রাষ্ট্রপক্ষ মাহমুদুর রহমানকে সুরক্ষা দিতে ব্যর্থ হয়েছে । বরং রাষ্ট্র নিজেও এই আক্রমণের সঙ্গে জড়িয়ে পড়েছে বলে অনুমিত হচ্ছে । 

মাহমুদুর রহমানের উপর এই বর্বরতম হামলা প্রমাণ করেছে এই রাষ্ট্রটি ব্যর্থ রাষ্ট্রের ষোলকলা পূর্ণ হয়েছে । আধুনিক রাষ্ট্র ব্যবস্থার নামে এটি একটি আওয়ামী জঙ্গলে পরিণত হয়েছে ।

এখনও যদি আমরা এই জঘন্য হামলার বিরুদ্ধে সোচ্চার হতে না পারি তবে আমাদের পরিণাম জার্মান কবি মার্টিন নিমোলারের সেই বিখ্যাত উক্তির মতই হবে , ” নাৎসিরা প্রথমবার কমিউনিস্টদের ধরতে এলো আমি কিছু বলিনি, কারণ আমি কমিউনিস্ট ছিলাম না।
যখন তারা সোস্যাল ডেমোক্রেটদের বন্দি করতে এলো তখনও আমি নিরব ছিলাম, কারণ আমি সোস্যাল ডেমোক্র্যাট ছিলাম না।
যখন ওরাল ইহুদিদের ধরার জন্য এলো তখনো আমি কোন শব্দ উচ্চরণ করিনি, কারণ আমি ইহুদি ছিলাম না।
যখন তারা আমাকে ধরতে এলো তখন আমার পক্ষে কথা বলার জন্য কেউ রইল না।’ 

এই ফ্যাসিবাদী শক্তিকে এখনও প্রতিহত করতে না পারলে আমি আপনি কেউ রক্ষা পাবো না । হাজার বছরের অন্ধকারে নিমজ্জিত হবে এই আওয়ামী জঙ্গল ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন