ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৯ জুলাই, ২০১৮

সিলেটে জামায়াত প্রার্থী নেতৃত্ব ও সততায় অন্যন্য।বি এন পির উচিত তাকে সমর্থন দেয়া

বাংলাদেশ বার্তাঃ ব্যারিস্টার মওদুদ আহমদ ও মিজ্জা আব্বাস বি এন পি'র স্থায়ী কমিটির সদস্য । জামায়াতের কেউ নন। জামায়াতের ব্যাপারে মন্তব্য করার আগে আরেকটু ভাবার দরকার ছিলো কি? বি এন পি যেমনি স্বাতন্ত্রতা বজায় রেখে রাজনীতি করে তেমনি জামায়াতও। দেশ ও দলের প্রয়োজনে যেকোন সিদ্ধান্ত নেয়ার অধিকার উভয়ের রয়েছে । স্থানীয় নির্বাচনে ৯৯% এরিয়ায় বি এন পি জামায়াতকে ছাড় দেয়নি । যুক্তি ছিলো,ঐক্য জাতীয় নির্বাচনের প্রয়োজনে, লোকাল নির্বাচনের জন্য নহে। সে যুক্তি ও বাস্তবতা মেনে জামায়াত আলাদাভাবে নির্বাচনে অংশ গ্রহণ করে নিজেদের যোগ্যতা ও প্রচেষ্টা র মাধ্যমে জনগণের ভোটে তাদের দেয়া অধিকাংশ প্রার্থী কে বিজয়ী করতে সক্ষম হয়।কিন্তু কটুক্তি করেনি কারো বিরুদ্ধে । আন্দোলনের ঘোষণা দিয়ে সাবের হোসেন চোধুরীর বাসায় জনাব মির্জা আব্বাসদের নিরাপদে রাত কাটানো কথা কখনো মিডিয়ার সামনে বলেনি জামায়াত।
সিলেট নির্বাচনে বি এন পি প্রার্থী বাছাইয়ের জন্য জামায়াতকে যেমনি তারা ডাকেনি এটা যেমন রাইট তেমনি জামায়াতও কোথাও নির্বাচন করতে হলে বি এন পিকে জানানো জরুরি হবে কেন? এখানে বিদ্রোহের ট্যাগ লাগানো ও ষড়যন্ত্রের গন্ধ খোজা অবান্তর ও দায়িত্ব হীন আচরণ । জোট ক্ষতিগ্রস্ত হলে বিএনপি'র জন্য হবে জামায়াতের জন্য হবেনা।আমাদের শীর্ষনেতাদের ফাঁসির মঞ্চে নেয়ার সময়ও মিজ্জা আব্বাস,গয়েশ্বর বাবুরা আতাতের অভিযোগ করেছিল জামায়াতের ব্যাপারে!!! জামায়াতে ইসলামী দায়িত্বশীল সংগঠন হওয়ায় তার প্রতিত্তোরে সেদিন কোন কথা বলেনি।লক্ষ কর্মীর হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে কিন্তু বৃহৎ স্বার্থে চেপে গিয়েছিল সব কষ্ট ।আমরা এখনো ঐক্যবদ্ধ আন্দোলনের পক্ষে ।সিলেটে জামায়াত প্রার্থী নেতৃত্ব ও সততায় অন্যন্য।বি এন পির উচিত তাকে সমর্থন দেয়া।এতে উভয়ের লাভ।সিলেটবাসী এহসানুল মাহবুব জোবায়ের এর মতো একজন স্বজ্বন সেবক পাবে।
আশা করি বি এন পি নেতৃত্বের বোধদয় হবে। ভিন্ন পথে হাটলে ও ভিন্ন কথা বললে শুধু জামায়াত কেন বি এন পি বেশি ক্ষতিগ্রস্ত হবে। অতএব, দায়িত্বশীলতার সাথে কথা বলুন ও পথ চলুন।যিনি নেতা তাকে সব কথা বলতে নেই,সব প্রশ্ন করতে নেই।

#Ataur Rahman Sarker

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন