ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১১ জুলাই, ২০১৮

দীর্ঘ এগারো বছর পর আই আই ইউ সি’র গ্র্যাজুয়েটদের সমাবর্তন: সমস্ত আয়োজন প্রায় সম্পন্ন

আলহামদুলিল্লাহ, দীর্ঘ এগারো বছর পর আই আই ইউ সি তাঁর গ্র্যাজুয়েটদের সমাবর্তন অফার করছে যার সমস্ত আয়োজন প্রায় সম্পন্ন। এখন আল্লাহর ইচ্ছায় প্রকৃতি আর আবহাওয়া অনুকুলে থাকলেই সুন্দর একটি আয়োজন সকলে উপভোগ করবে, ইন শা আল্লাহ। 


আই আই ইউ সি বলা যায় এখন প্রায় ষোল কলায় পূর্ন। এই মুহুর্তে এর তেমন কোন দুর্বলতা নেই বললেই চলে। পুরুপুরি স্থায়ী ক্যাম্পাসে স্থানান্তরিত হওয়া এই বিশ্ববিদ্যালয়ে রয়েছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তরফ থেকে মনোনীত ভিসি, প্রো-ভিসি এবং ট্রেজারার যা অনেক বিশ্ববিদ্যালয়েই নেই। আরো আছে পর্যাপ্ত সংখ্যক দেশি বিদেশি ডিগ্রিধারী পুর্নকালীন শিক্ষকমন্ডলী। সেন্টার ফর রিসার্চ এন্ড পাবলিকেশন (সি আর পি) আই আই ইউ সিতে যোগ করেছে নতুন মাত্রা। 

যাই হোক এখন থেকে নিয়মিত, প্রতি দু' বছর পর পর, কনভোকেশন হবে ইন শা আল্লাহ। এবারের কনভোকেশন নিয়ে গ্রাজুয়েটদের যে উদ্বেগ তা ম্যানেজমেন্ট এর নজরে আনা হয়েছে। আশা করছি কেউ নিরাশ হবেন না।

সকলের জন্য শুভকামনা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন