ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ১৪ জুলাই, ২০১৮

৪র্থ সমাবর্তন অনুষ্ঠান: আজ ১৪ ই জুলাই, ২০১৮ এর কনভোকেশনের সময়সূচি সাথে সাথে কিছু নিয়ামবলীঃ

বাংলাদেশ বার্তাঃ সকাল ৯-৯.৩০ এর মধ্যে পার্টিসিপেন্টদের গাড়িগুলো ক্যাম্পাসে পৌঁছাবে । এক্ষেত্রে যারা ভার্সিটির বাস ব্যবহার না করে নিজস্ব গাড়ি নিয়ে আসবেন তাদের গাড়ি ফিমেল অ্যাকাডেমিক জোনে পার্ক করতে হবে, গাড়ি নিয়ে মূল ক্যাম্পাসে প্রবেশ করা যাবে না। ক্যাম্পাসে পৌঁছানোর পর সকল গ্র্যাজুয়েটদের নিজস্ব গাউন ও ইনভাইটেশন লেটার দেখিয়ে প্যান্ডেলে প্রবেশ করতে হবে। এক্ষেত্রে গাউন পরিহিত এবং ইনভাইটেশন লেটার উভয়ই থাকতে হবে, যেকোন একটি থাকলে ঢুকতে দেয়া হবেনা। যদি কোন কারণে কেউ গাউন ও ইনভাইটেশন লেটার যথাসময়ে সংগ্রহ করতে ব্যর্থ হন তবে মানি রিসিপ্ট দেখিয়ে সংশ্লিষ্ট শিক্ষকদের থেকে গাউন ও লেটার কালেক্ট করে প্যান্ডেলে প্রবেশ করতে পারবেন।
.
ভলান্টিয়ারদের সহায়তায় ১০ টার মধ্যেই প্যান্ডেলে সব গ্র্যাজুয়েটদের আসনগ্রহণ সম্পন্ন হবে।
** ১০.৩০ টায় মেইস ক্যাম্পাসের ব্রীজে সিকিউরিটি লেভেল ২ থেকে র্যালি আরম্ভ হবে ।
** ১০.৪৫ মিনিটে মাননীয় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ক্যাম্পাসে প্রবেশ করবেন এবং আসন গ্রহণ করবেন ।
** ১১ টায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অফিসিয়ালি কনভোকেশন প্রোগ্রামের সূত্রপাত হবে এবং দুপুর ০১.০০ পর্যন্ত আমন্ত্রিত অতিথীরা বক্তব্য প্রদান করবেন ।
** দুপুর ১ টায় মাননীয় মন্ত্রী ক্যাম্পাস ত্যাগ করবেন ।
.
** দুপুর ১ টায় ভলান্টিয়ারদের সহায়তায় লাঞ্চ বিতরণ করা হবে। কোন গ্রাজুয়েট লাঞ্চ নেয়া ব্যাতীত প্যান্ডেল ত্যাগ করতে পারবেন না। মাননীয় শিক্ষামন্ত্রী থাকাকালীন সময়ে অর্থাৎ সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত মূল ক্যাম্পাসে গ্র্যাজুয়েটরা ব্যতীত তাদের কোন পরিবার পরিজনের সদস্যরা ঢুকতে পারবেন না। তাঁরা চাইলে ফিমেইল অ্যাকাডেমিক জোনে বসতে পারবেন এবং মাননীয় শিক্ষামন্ত্রীর প্রস্থানের পর ( দুপুর ০১.০০ ) মেইল ক্যাম্পাসে ঢুকতে পারবেন।
এছাড়া আগামীকাল কেউ কোন প্রকার ব্যাগ ও মোবাইল ফোন সাথে রাখতে পারবেন না। ব্যাগ এনে থাকলেও মূল ক্যাম্পাসে প্রবেশের পর সেন্ট্রাল লাইব্রেরীতে ব্যাগ জমা রেখে নিজস্ব টোকেন কালেক্ট করে নিতে হবে। ব্যাগে মোবাইল থাকলে সুইচ অফ করে রাখতে হবে। মাননীয় শিক্ষামন্ত্রী থাকাকালীন সময়ে কোনরূপ ছবি তোলা যাবেনা।
দুপুর ১ টার পর সবাই ছবি তুলতে পারবেন, ছবি তোলার জন্য ফটো বুথও রাখা হয়েছে ।
.
** ফিমেইলদের জন্য নামাজের ব্যবস্থা করা হয়েছে মসজিদের দ্বিতীয় তলায়। এছাড়া ফিমেইলরা অডিটোরিয়ামের নিচের ওয়াশরুম ব্যবহার করবেন এবং মেইলরা মসজিদের ওয়াশরুম।

** লাঞ্চের পর নামাজ শেষে ডিপার্টমেন্টাল প্রোগ্রাম শুরু হবে।
১. বিজনেস ডিপার্টমেন্টের প্রোগ্রাম প্যান্ডেলে হবে।
২. সায়েন্স ফ্যাকাল্টির প্রোগ্রাম অডিটোরিয়ামে
৩. ইবি ডিপার্টমেন্টের প্রোগ্রাম বিজনেস ফ্যাকাল্টির সাথেই হবে।
.
** গ্র্যাজুয়েটদের সার্টিফিকেটগুলো ডিপার্টমেন্ট থেকে দেয়া হবে ফ্যাকাল্টি প্রোগ্রামের সময় ।
.
** সর্বশেষ প্রাপ্ত আপডেট, পরবর্তী আপডেট পাওয়া মাত্রই জানিয়ে দেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন