ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৩ জুলাই, ২০১৮

কোটা আন্দোলন কোন দলের নয়, এটি ১৮কোটি মানুষের প্রানের দাবী


কোটা সংষ্কার আন্দোলনের প্রাথমিক ধাপ স্থগিত হয়েছে, পরবর্তী অনেকগুলো বিষয়ে চিন্তার উদ্রেক করে। এ নিয়ে ধারাবাহিক আলোচনা করবো, সময়ে সময়ে। আপাতত বুঝি, কেন এই আন্দোলন, আর এর পরিনতি কি?

যুক্তরাষ্ট্র প্রবাসী কলাম লেখক, রাজনীতি বিশ্লেষক, বিবিসির একসময়ের বলিষ্ঠ কন্ঠস্বর প্রবীণ সাংবাদিক সাহেদ আলম।

সন্মানিত দেশবাসী, 
আমি কোটা নিয়ে অনেক নিউজ শেয়ার করেছি, নিজ থেকে লেখা দিয়েছি, শুধুমাত্র এই দেশবাসীকে বিষয়টি অবহিত করার জন্য। আপনাদেরকে আবারো বিনয়ের সাথে আহবান জানাব, এই ভিডিওটি একটি বার দেখার জন্য। এটি দেখার পর কিছুটা হলেও আপনার মাঝে একটি প্রাথমিক ধারনা গড়ে উঠবে, তাহলে আপনি একজন মানুষকে এই বিষয়ে কিছুটা হলেও বুঝাতে সক্ষম হবেন।
সেই সাথে অনুরোধ থাকবে ভিডিওটি শেয়ার করার জন্য। ইতিমধ্যে কোটা নিয়ে লেখা “হায়রে কাফালিক হাসিনা” নামে আমার আরেকটি লেখা ৭০০বার শেয়ার হয়ে যাচ্ছে। কোটা আন্দোলন কোন দলের নয়, এটি ১৮কোটি মানুষের প্রানের দাবী। একমাত্র জারজ কুলাঙ্গার ছাড়া কেহ এর বিপক্ষে নয়। এদেশকে বাঁচাতে হলে মেধাবীদের তুলে আনতে হবে, তাহলেই দেশ সামনের দিকে এগিয়ে যাবে।
আপনার সহযোগীতা লেখনি, শেয়ার সেটাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।
আপনাদের সকলকে আমি দিপামনির পক্ষ হতে আন্তরিক ধন্যবাদ।
Click here to see the VIDEO Clip 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন