ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৩ জুলাই, ২০১৮

ওহে সভ্যতা বিনির্মাণের নওজোয়ানেরা তোমরা কোথায়,তোমরা জেগে উঠো নতুন করে স্বাধীনতার জন্য,

বাংলাদেশ বার্তা ডেস্কঃ আজ কোথায় স্বাধীনতা ?
দেশে আজ নেই স্বধীনতা নেই কোন মানবতা চারিদিকে শুধু হানাহানি, অন্যায়, অত্যাচার এমন ভাবে মাথা চাড়া দিয়ে উঠেছে, যা সীমাহীন মাত্রা ছেড়ে গেছে ।
আজ সন্তান হারা বাবা মায়ের কান্না, ভাই হারা বোনের কান্না, স্বামি হারা স্ত্রীর কান্না,ইজ্জত হারানো দর্ষিত মা বোনের কান্না যেন ছড়িয়ে পড়ছে দিক থেকে দিগন্তে, আর সেই আত্মনাদ শুনে হায়নাদের উল্লাস, অট্ট হাসি, সে হাসিতে যেন প্রতিধ্বনিত হচ্ছে বাংলার আকাশে বাতাসে। স্বধীনতা ও মানবতা আজ বন্ধী, বিপন্ন আজ গণতন্ত্রের মৌলিক অধিকার,
জ্ঞানী-গুনীজনরা আজ তাদের জ্ঞানগর্ভের কথা গুলো বইয়ের পাথায় সীমাবদ্ধ করে যেন নিরব দর্শকের মত দাঁড়িয়ে দেখছে ,নেই বাক-স্বাধীনতা, লেখনী-স্বাধীনতা, সত্য সন্ধানী যারা তারা আজ নির্বাক কালো আইনের মারপ্যাচে ।
আজ মৌলিক অধিকারের কথা বললে হয়ে যায় অপহরণ ও গুম, কিংবা চার দেওয়ালের বন্ধিশালায় আর তার উপাদি হয় রাজাকার কিংবা তার বাচ্চা।
আইন আদালত তুচ্ছো করে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চালছে হামেসায়। জীবন্ত মানবতা কে আজ তিলে তিলে পুতে ফেলছে মাটির গবিরে।
নতুন করে ধরতে হবে মানবতার হাল, উঠাতে হবে স্বাধীনতার পাল। তানা হলে জাহিলিয়াতের অন্ধকার গহ্ববরে হারিয়ে যাবে সব কিছু।
লেখকঃ- মুন্সী চাচা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন