ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২ জুলাই, ২০১৮

হালিশহরে মানবিক বিপর্যয়: দ্রুত পদক্ষেপ নেয়ার আহ্বান শ্রমিক কল্যাণের


বাংলাদেশ বার্তাঃ বন্দরনগরী চট্টগ্রামের অন্যতম জনবহুল এলাকা হালিশহরে পানিবাহিত মারাত্নক রোগের প্রাদুর্ভাবে মানবিক বিপর্যয় দেখা দিয়েছে। ওয়াসার পানিতে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী জীবাণু। সে পানি পান করে ইতোমধ্যে মারা গিয়েছে ৩জন। এটা সরকারি ভাষ্য; বেসরকারি হিসাবমতে মৃতের সংখ্যা প্রায় ১০। এ অবস্থায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দ্রুত পদক্ষেপ গ্রহণ করে জনগণের সাস্থ্য নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জানিয়েছে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন, চট্টগ্রাম মহানগরী।
শ্রমিক কল্যাণ ফেডারেশন, চট্টগ্রাম মহানগরী সভাপতি মুক্তিযোদ্ধা আবু তাহের খান ও সেক্রেটারি এস এম লুৎফর রহমান এক যৌথ বিবৃতিতে এ আহ্বান জানিয়েছেন। নেতৃবৃন্দ বলেন- হালিশহরের বসবাসরত সকল জনগণ, বিশেষ করে শ্রমিক, দিনমজুর, রিকশা-ঠেলা-ভ্যানচালকসহ নিম্ন আয়ের বস্তিবাসী মানুষ চরম দুর্ভোগ ও আতঙ্কে দিন কাটাচ্ছে। একদিকে পানিবাহিত রোগের প্রাদুর্ভাব, অন্যদিকে খাবারপানির চরম সঙ্কট বিরাজ করছে। কিন্তু সংশ্লিষ্ট কর্তৃপক্ষের ধীরগতির পদক্ষেপ হতাশাজনক। আমরা এ মানবিক বিপর্যয় রোধে দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার দাবি জানাচ্ছি। জনবল সংকট থাকলে শ্রমিক কল্যাণ ফেডারেশন সেচ্ছাশ্রম দিয়ে কর্তৃপক্ষকে সহযোগিতা করতে প্রস্তুত। কিন্তু আর একটি প্রাণও যেন কর্তৃপক্ষের অবহেলার কারণে ঝরে না পড়ে, সে ব্যাপারে আশু ব্যবস্থা গ্রহণ করুন। 
পাশাপাশি আগ্রাবাদ-হালিশহর এলাকার রাস্তাঘাটের অবস্থাও শোচনীয়। প্রায় ভেঙে পড়া যোগাযোগব্যবস্থা সংস্কার করে জনদুর্ভোগ লাঘবের দাবি জানান নেতাদ্বয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন