ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২ জুলাই, ২০১৮

গভীর রাতে হাসপাতাল থেকে বের করে দেয়ার অভিযোগ; নুরুল ও তার পরিবারের সদস্যদের

বাংলাদেশ বার্তাঃ রাত আড়াইটার পর হুইল চেয়ারে করে নুরুকে হাসপাতাল থেকে বের করে আনেন তার পরিবারের সদস্যরা। এসময় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে নিয়ে টানা হেচড়া করতে থাকলে সংবাদিকদের উপস্থিতি দেখে সেখান থেকে সরে যান তারা। তবে এবিষয়ে সাংবাদিকদের সঙ্গে কোন কথা বলতে রাজি হননি হাসপাতাল কর্তৃপক্ষ।
পরে নুরুল ও তার পরিবারের সদস্যরা সাংবাদিকদের সামনে অভিযোগ করে বলেন, সন্ধার পর হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার জন্য চাপ দেয়া হচ্ছিল। কিন্তু কয়েক ঘন্টার সময় চাওয়া হলে হাসপাতাল কর্তৃপক্ষ তা না দিয়ে মধ্য রাতে তাকে বের বাধ্য করা হয়।
এসময় নুরুল বলেন, আমি কোন অন্যায় করিনি কিন্তু কেন আমাকে ইগনোর করা হচ্ছে। আমিতো সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ে আন্দোলন করেছি। বলেন পুলিশ কোটা সংস্কারের বিষয়ে মিডিয়ার সামনে কোন কথা না বলতে চাপ দিচ্ছে আমাকে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন